করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । ইতিমধ্যেই করোনা রুখতে দেশে তৃতীয় দফার লকডাউন শুরু হয়েছে। স্কুল-কলেজ থেকে অফিস-শুটিং-সিনেমাহল সব বন্ধ। আর যার ফলেই বড়সড়া আর্থিক সমস্যার মুখে পড়েছে বিনোদন জগতের সমস্ত কর্মীরা। আর তাদের পাশে দাঁড়িয়েছেন বলি তারকারা। এহেন পরিস্থিতি সামাল দিতে  গিয়ে অনেকেই হিমশিম খাচ্ছেন। সম্প্রতি সেই তালিকায় রয়েছেন ধারাবাহিকের শিল্পীরা।

আরও পড়ুন-'আত্মসম্মান আর অবশিষ্ট নেই', বিবাহ-বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক অভিযোগ নওয়াজের স্ত্রী আলিয়ার...

ইতিমধ্যেই করোনা রুখতে দেশে চতুর্থ দফার লকডাউন চলছে। এই লকডাউনের জেরে সবথেকে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে বিনোদন জগতের মানুষ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই এক আর্থিক সঙ্কটে পড়া শিল্পীর ভিডিও। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-এড়ানো গেল না করোনার থাবা, চিন্তার ভাঁজ পড়ল রাজ-শুভশ্রীর কপালে...

বলি অভিনেত্রী কৃতি শ্যানন নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন। এবং ভিডিও শেয়ার করে কৃতি শ্যানন  জানিয়েছেন, 'খুবই দুঃখজনক ঘটনা'। মুহূর্তের মধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দীর্ঘদিন ধরে  নিজের পারিশ্রমিকের টাকা পাচ্ছেন না এই শিল্পী। চরম আর্থিক সঙ্কটের মুখে পড়েছেন তিনি।করোনা আতঙ্কে নাজেহাল অবস্থা তার। না খেতে পেয়ে মরতে বসেছেন তিনি।নিজের প্রাপ্য টাকা আদায় করতেও কালঘাম ছুটছে ওনার মতো আরও শিল্পীদের। বহু সিল্ক ধারাবাহিকের সেই জনপ্রিয় ড্রেসারের দুর্দশাই সকলের সামনে তুলে ধরেছেন বলি অভিনেত্রী।  প্রতিটা মানুষেরই এই সময়টা ভীষণ অসুবিধা হচ্ছে। তবে লকডাউন উঠে গেলেই বা কতটা নিরাপদে শুটিং হবে তা নিয়েও চিন্তিত সকলেই। সামাজিক দূরত্ব বজায় রেখে কতটা সচেতন থাকা যাবে তা নিয়ে প্রশ্ন উঠেছ।  কারণ মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।