আবারও বিনোদন জগতে নেমে এলো শোকের ছায়া। একের পর এক তারকার মৃত্যুর সাক্ষী থাকছে ২০২০। এবার অকালেই চলে গেলেন অভিনেত্রী মিষ্টি মুখোপাধ্যায়। শুক্রবার সন্ধ্যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। শনিবার শেষকৃত্য সম্পন্ন হল। বিগত বেশ কয়েকদিন ধরেই তিনি কিডনির সমস্যাতে ভুগছিলেন। তার জেরেই এবার মৃত্যুর কোলে ঢোলে পড়লেন অভিনেত্রী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ২৭ বছর। 

মাত্র সাত বছর হল বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন মিষ্টি। ২০১৩ সালে ম্যায় কৃষ্ণা হু ছবি দিয়ে অভিনয় শুরু করেছিলেন তিনি। এরপর বেশ কয়েকটি ছবি ও মিউজিক ভিডিওতেই কাজ করেছিলেন তিনি। কিন্তু সেই সফরের শেষ এইভাবে হবে, তা কল্পনাও করতে পারেনি কেউ। একের পর এক তারকাদের মৃত্যুতে শোকে ডুবে ভক্তরা। এবার সেই তালিকাতে যোগ হল আরও এক নতুন নাম। 

২০১৪ সালে একাধিক বিতর্কে জড়িয়েছিল মিষ্টি মুখোপাধ্যায়ের নাম। তাঁর ভাড়াতে দেওয়া বাড়ি থেকে পাওয়া গিয়েছিল নীল ছবির সিডি। যাকে ভিত্তি করে আটক করা হয়েছিল তাঁর বাবা ও দাদাকে। পরবর্তীতে যদিও তাঁরা বেল পেয়ে গিয়েছিলেন। সূত্রের খবর অনুযায়ী শেষ কয়েকমাস ধরে চলছিল তাঁর চিকিৎসা। হঠাৎ করে তাঁর স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে। ডাক্তারের কথায় চিকিৎসাতে ফলসরূপ উন্নতি লক্ষ্য করা যাচ্ছিল না।