Asianet News BanglaAsianet News Bangla

Yash Raj Films OTT : যশরাশের ওটিটি সফর, ৫০০ কোটি টাকা লগ্নি আদিত্য চোপড়ার

সময়ের সঙ্গে সঙ্গে বদলে যাচ্ছে বিনোদন। বড়পর্দার থেকেও এখন বেশি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। এবার ওটিটি প্ল্যাটফর্মে পথচলা শুরু হল যশরাজ ফিল্মস-এর। ইতিমধ্যেই ওটিটি-তে নতুন শাখা খোলার ঘোষণা করলেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া। ওটিটি-র জন্য যে নতুন শাখা খুলল তার নাম 'ওয়াই আর এফ এন্টারটেনমেন্ট'।

Aditya Chopra to invest 500 crore for Yash Raj Films Ott arm YRF Entertainment BRD
Author
Kolkata, First Published Nov 13, 2021, 5:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মহামারী করোনার দাপটে ঘরবন্দি দশায় সময় কাটিয়েছে গোটা বিশ্ব। করোনার চোখরাঙানিকে উপেক্ষা করার সাধ্য সেভাবে কারোরই নেই। দীর্ঘদিনের ঘরবন্দি থাকতে থাকতে মানুষের যেমন নিজেদের অভ্যেস বদলে ফেলেছে ঠিক তেমনই বিনোদন জগত থেকে কর্মক্ষেত্র সবজায়গাতেই বেশ কিছু পরিবর্তন এসেছে। স্কুল থেকে কলেজ, সিনেমা হল থেকে শপিং কমপ্লেক্স সবকিছুতেই রাশ টানা হয়েছিল কোভিডের কারণে। তবে আগের তুলনায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা অনেকটাই কম থাকায় কোভিডবিধি মেনেই পুরোনো ছন্দে ফিরছে সবকিছু। এই করোনাকালে দীর্ঘ এতটা সময়ের মধ্যে দর্শকদের কাছে জায়গা করে নিয়েছে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম। যার জনপ্রিয়তা এতটাই বেশি যে বড়পর্দাকেও সমানে সমানে টেক্কা দিচ্ছে। এই সুযোগকেই কাজে লাগাচ্ছে বড় বড় প্রোডাকশন হাউজ। বিনোদন মাধ্যমের সঙ্গে পাল্লা দিতেই নিজেদের প্ল্যান-পরিকল্পনায় রদবদল আনছে প্রোডাকশন হাউজগুলি।  

 

Aditya Chopra to invest 500 crore for Yash Raj Films Ott arm YRF Entertainment BRD

 

সময়ের সঙ্গে সঙ্গে বদলে যাচ্ছে বিনোদন। বড়পর্দার থেকেও এখন বেশি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। এবার ওটিটি (OTT) প্ল্যাটফর্মে পথচলা শুরু হল 'যশরাজ ফিল্মস'-এর। ইতিমধ্যেই ওটিটি-তে নতুন শাখা খোলার ঘোষণা করলেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া (Aditya Chopra)। ওটিটি-র জন্য যে নতুন শাখা খুলল তার নাম 'ওয়াই আর এফ এন্টারটেনমেন্ট' (YRF Entertainment)। অন্যদিকে ওটিটি কনটেন্টেকে অনেক বেশি প্রাধান্য দিচ্ছে বলিউজের খ্যাতনামা পরিচালক প্রযোজক  করণ জোহরের 'ধর্মা প্রোডাকশন' । সুতরাং ওটিটি রাজ যে গোটা বলিউডে নিজের আধিপত্য বিস্তার করেছে তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে। এবং বলা বাহুল্য আগামী দিনে তা আরও উচ্চতর স্তরে পৌঁছবে।

 

আরও পড়ুন-Bikini Bebe : সুডৌল বক্ষের খাঁজে উপচে পড়ছে ভরা যৌবন, বিকিনি লুকে হট পোজ বলি নায়িকাদের

আরও পড়ুন-Ishq with Nusrat : বোল্ড নুসরতের 'ইশক'-এ কি হাজির হচ্ছেন যশ, ফাঁস হবে যশরতের অজানা কথা

আরও পড়ুন-Shilpa Shetty : 'সেক্সিয়েস্ট' তকমা পেতে ছুরি-কাঁচির সাহায্য, প্লাস্টিক সার্জারির কথা কবুল শিল্পার

 

যশরাজের ফিল্মসের ওটিটি-র (OTT)পথচলা বেশ দাপটের সঙ্গেই শুরু হল। 'ওয়াই আর এফ এন্টারটেনমেন্ট' (YRF Entertainment) বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে শুরু করল তাদের নয়া কর্মসূচী। শোনা যাচ্ছে এই ওটিটি প্ল্যাটফর্মের জন্য প্রায় ৫০০কোটি টাকা লগ্নি করেছেন  যশরাজ ফিল্মসের কর্ণধার (Aditya Chopra) আদিত্য চোপড়া। নতুন বিনোদনের পদ্ধতিতে একটু অন্যরকম ভাবে নিজেদের আধিপত্য বিস্তার করতে মরিয়া যশরাজ ফিল্মস। বিশ্বের দরবারে নানা ধরনের গল্প সব ধরনের দর্শকদের কাছে পৌঁছে দিতে চায় 'ওয়াই আর এফ এন্টারটেনমেন্ট' (YRF Entertainment)। যশরাজ ফিল্মসের  আদি অকৃত্রিম ভারতীয় গল্পের স্টাইলই ধরা পড়বে তাদের ওটিটি কনটেন্টেও। এছাড়াও তাদের ছবিতে উন্নত মানের কারিগরির প্রয়োগও করতে চায় 'ওয়াই আর এফ এন্টারটেনমেন্ট' (YRF Entertainment) । আরও জানা যাচ্ছে প্রায় বছর দুয়েকের প্ল্যানিংয়ের পর অবশেষে ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে হাজির হয়েছেন আদিত্য চোপড়া (Aditya Chopra)। ইতিমধ্যেই বেশ কিছু ভাল ছবির প্ল্যানও রয়েছে যশরাজের ওটিটি-র ঝুলিতে। বহুবছর ধরে যেমন বড়পর্দায় যশরাজ ফিল্মসের  ম্যাজিক অব্য়াহত রয়েছে। তেমনই ওটিটি-তে যে ধামাকা কিছু করতে চলেছে ওয়াই আর এফ এন্টারটেনমেন্ট  তা নিয়ে কিছুটা হলেও নিশ্চিত দর্শক মহল।


 

Follow Us:
Download App:
  • android
  • ios