১৪ ফেব্রুয়ারি  নেহা কক্কর ও আদিত্য নারায়ণের বিয়ে। কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ে নিয়ে বেশ জল্পনা শুরু হয়েছিল। সমস্ত জল্পনার ইতি টেনে বাঙালির প্রেমদিবস অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি 'ভ্যালেন্টাইনস ডে'-র দিন গাটছড়া বাঁধতে চলেছেন  নেহা-আদিত্য। আর ইতিমধ্যেই বিয়ের আগেই শুরু হয়ে গেছে  প্রাক বিবাহের অনুষ্ঠান। আদিত্যর  ভালবাসায় ইতিমধ্যেই হাবুডুবু খাচ্ছে নেহা। আর এর মধ্যেই প্রকাশ্যে এসেছে আদিত্যর চুম্বনের ভিডিও। বিয়ের আগেই সেই ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন-প্রি-ওয়েডিং থেকে বিয়ে, দেখে নিন দেবপর্ণার 'বিবাহ ডায়েরির' এক ঝলক...

 দুপুর ঠাকুরপোর জনপ্রিয় ঝুমা বৌদির সঙ্গে চুম্বনে মত্ত হয়েছেন আদিত্য। শুধু চুম্বনই নয় ঘনিষ্ঠ ভাবেও দেখা গিয়েছে দুজনকে। এই ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।  বিষয়টি একটু খোলসা করে বলা যাক,  ভোজপুরী গানের সঙ্গে জমিয়ে নাচছেন উদিত নারায়নের ছেলে আদিত্য নারায়ন। আর সেই গানের দৃশ্যেই ঝুমা বৌদি অর্থাৎ মোনালিসার সঙ্গে লিপলক করতে দেখা গেছে আদিত্যকে। ভিডিও অনেকদিনেই পুরোনো। কিন্তু বিয়ের আগে এই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়।

 

 

কেরিয়ারের শুরুর দিকে বেশ কিছু মিউজিক ভিডিওতে গান এবং অভিনয়া করতে দেখা গিয়েছিল আদিত্যকে। এই ভিডিওটি সেই সময়কার।  আর এই ভোজপুরী অভিনেত্রী মোনালিসার সঙ্গেই ভিডিওটিতে দেখা  গিয়েছে আদিত্যকে। দুপুর ঠাকুরপোর ওয়েব সিরিজে ঠাকুরপোদের চোখের মণি এই ঝুমা বৌদি। তার শরীরী উষ্ণতায় কাঁত সমস্ত ঠাকুরপোরা। কিন্তু বিয়ের প্রাক্কালে পুরোনো এই ভিডিও দেখে কী প্রতিক্রিয়া নেহার। এই নিয়েই প্রশ্ন উঠছে।