'পদ্মশ্রী' পুরস্কার  তালিকা প্রকাশ্যে আসার পর থেকেই সমালোচনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।  কারণ পদ্মশ্রীর তালিকায় গায়ক আদনান শামির নাম দেখেই শুরু হয়েছে এই আলোচনা। পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত গায়ক আদনানের জন্য রীতিমতো রেগে আগুন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরে।  আর এই পদ্মশ্রীর জন্যই  আদনানকে একহাত নিয়েছিলেন কংগ্রেসের মুখপাত্র জয়বীর শেরগিল।  'সরকারের চামচাগিরি ' করার কারণেই নাকি তিনি এই পুরস্কার পেয়েছেন, এই বলেও কটাক্ষ করা হয়েছে গায়ক আদনানকে । তবে এবার মুখ খুলেছেন আদনান।

আরও পড়ুন-শীতের আমেজে স্যুইমস্যুটে উষ্ণতা ছড়ালেন নীল 'পরী', দেখে নিন ভাইরাল ছবি...

 

 

২০২০ সালের 'পদ্মশ্রী' পুরস্কার  তালিকা প্রকাশ্যে আসার পর থেকেই সমালোচনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।   পদ্মশ্রী পুরস্কার প্রাপক হিসেবে অনেকেই মেনে নিতে পারেননি আদনানের নাম। এই নিয়ে উত্তাল নেটদুনিয়ায়। কেন তাকে এই সম্মানে ভূষিত করা হবে, এই নিয়েই টুইটারে ক্ষোভপ্রকাশ করছেন কংগ্রেসের মুখপাত্র জয়বীর শেরগিল।' তিনি প্রকৃত ভারতীয় নন, তবে কেন তিনি এই পদ্মশ্রী পাবেন।' এই নিয়েই ক্ষোভ প্রকাশ করেছেন কংগ্রেসের মুখপাত্র। এমনকী 'বিজেপির চামচাগিরি' করেই যে তিনি এই পুরস্কার পেয়ছেন তাও জানিয়েছন তিনি।

 

 

আরও পড়ুন-বিয়ের সেই দিনটা কেমন ছিল সোহা-কুনালের, পঞ্চম বিবাহবার্ষিকীতে প্রকাশ্যে এল ভিডিও...

এই মন্তব্যের পাল্টা জবাব দিয়ে টুইট করছেন আদনান। তিনি জানিয়েছেন, তোমরা কি তোমাদের মগজটা ক্লিয়ারেন্স সেল বা সেকেন্ড হ্যান্ড জিনিস যে দোকানে বিক্রি হয়, সেখান থেকে কিনেছ? বাবামায়ের কোনও কাজের জন্য কি ছেলেমেয়েদর দায়ী করা হয়? আর তোমাদের আইনজীবী? আপনিও কী ল স্কুল থেকে এসবই শিখেছেন? মাত্র এই কটা কথাতেই তিনি যোগ্য উত্তর দিয়েছেন।  তবে এই প্রথমবারই নয়, এর আগেও আদনানের নাগরিকত্ব নিয়ে একাধিকবার প্রশ্ন উঠেছে বিনোদন মহল থেকে রাজনৈতিক মহলে। আর এই গায়ককে কীভাবে পদ্মশ্রীর জন্য মনোনীত করে মোদি সরকার? এই প্রশ্নই তুলেছে নেটিজেনদের একাংশ। কেউ কেউ তো এও বলছে পদ্মশ্রীতেও ঢুকে পড়েছে গেরুয়া শিবির।