সালটা ২০১৫। ঠিক আজকের দিনের গাটছড়া বেঁধেছিলেন বলি অভিনেতা কুনাল খেমু এবং শর্মিলা কন্যা সোহা আলি খান। আজ সেই বিশেষ দিন। আর এই বিশেষ দিন উপলক্ষ্য উদযাপনে মাতলেন গোটা পতৌদি পরিবার।  পঞ্চম বিবাহবার্ষিকীর এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে তুলতে বিয়ের ছবি, ভিডিও প্রকাশ্যে আনলেন নবাবকন্যা সোহা। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে সেই বিয়ের ভিডিও পোস্ট করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন 'অলওয়েজ'।

আরও পড়ুন-চলে গেলেন বলিউডের এই জনপ্রিয় টেলিতারকা, মৃত্যু ঘিরে ধোঁয়াশা...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Always. @khemster2

A post shared by Soha (@sakpataudi) on Jan 24, 2020 at 9:11pm PST

 

আরও পড়ুন-নীল রং থেকে একলা ঘর, বাংলা রক গানে নতুন দিশা দেখিয়েছেন রূপম...

 

বিয়ের পঞ্চম বর্ষপূর্তিতে সোহা একাই নন, কুনালও বিয়ের দিনের একটি ভিডিও শেয়ার করেছেন। এবং ভিডিওটি শেয়ার করে  তার ক্যাপশনে কুনাল লিখেছেন,   'শুভ বিবাহবার্ষিকী। দেখতে দেখতে ৫ বছর কেটে গেলয  আমাকে একটা আনন্দে ভরা  সুন্দর বিবাহিত জীবন উপহার দেওয়ার জন্য ধন্যবাদ। এবং আনন্দে-দুঃখে, হাসি-কান্নায় পাশি থাকার জন্য ধন্যবাদ। আমাকে তোমার সন্তানের বাবা হতে দেওয়ার সুযোগ দিয়ে যে নতুন জীবন তুমি দিয়েছ তার জন্যও ধন্যবাদ '।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Always. @khemster2

A post shared by Soha (@sakpataudi) on Jan 24, 2020 at 9:11pm PST


বিয়ের কয়েকদিন আগে থেকেই সোহা আলি খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কুনাল। ২০১৪ সালে প্যারিসে বিয়ের প্রস্তাব দেন কুনাল। তার ঠিক এক বছর পরেই বিবাহবন্ধনে আবদ্ধ হন সোহা-কুনাল। তারপরেই জীবনে আসে ছোট্ট ইনায়া। তারপর থেকেই রূপোলি পর্দা থেকে নিজেক অনেকটাই দূরে রেখেছেন সোহা। এখন তিনি পুরদুস্তর গৃহিনী। থুড়ি শুধু গৃহিনী নয়, পুরোদস্তুর মাও সোহা।