কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। কিন্তু দীর্ঘদিন ধরেই তাকে আর বড়পর্দায় দেখা যায়না । দর্শকরা অধীর আগ্রহে বসে রয়েছে তার সিনেমার জন্য। এবার অপেক্ষার অবসান ঘটল। দীর্ঘ এক বছর পরে বড়পর্দায়  ফিরতে চলেছেন শাহরুখ খান।

আরও পড়ুন-'চিত্ত যেথা ভয় শূন্য উচ্চ যেথা শির' বিশ্বকবি এবার রুপোলি পর্দায়...

গত বছর বলিউডের কিং খানের সময়টা যে খুব একটা ভাল যায়নি। তা সকলেই জানে। কারণ গত বছর শাহরুখের কোনও সিনেমাই মুক্তি পায়নি। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ধামাকা নিয়ে বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। সূত্র থেকে জানা গেছে, আগামী প্রজেক্টের জন্য একদম প্রস্তুত। রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডিকে-র সিনেমাতেই দেখা যাবে শাহরুখকে। ইতিমধ্যেই শাহরুখের সঙ্গে প্রথমপর্বের কথাবার্তাও হয়ে গেছে। শাহরুখও ছবিতে সম্মতি দিয়ে দিয়েছে। 

 

সিনেমার বিষয়বস্তু নিয়ে এখনও মুখ খোলেননি পরিচালক। শাহরুখের সময় অনুযায়ী আগামী ছবির শ্যুটিং শুরু হবে। শ্যুটিংয়ের শুভ মহরতের অপেক্ষায় গোটা ইউনিট। চলতি বছরের মাঝামাঝি সময়েই ছবির শ্যুটিং শুরু হবে জানা গেছে। শেষবারের মতো জিরো সিনেমায় শাহরুখকে দেখা গেছে।  কিন্তু বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি তার এই ছবি।

সম্প্রতি কিছুদিন আগেও হাজারো কাজের ব্যস্ততার মধ্যে স্ত্রীকে নিয়ে কোয়ালিটি টাইম কাটাতে মার্কিন মুলুক উড়ে গিয়েছিলেন অভিনেতা। লস অ্যাঞ্জেলসে বসে  পুল সাইডে সময় কাটানোর ছবিও শেয়ার করেছিলেন কিং খান নিজেই। সুতরাং স্ত্রীর প্রতি তার এই ভালবাসা দেখে অনেকেই তাদের ভালবাসাকে কুর্ণিশ জানিয়েছেন। দীর্ঘ এক বছর ধরে বড়পর্দাতেও সেভাবে দেখা মেলেনি বাদশার। তবে জল্পনায় শোনা যাচ্ছে আর কিছুদিনের মধ্যেই নতুন ছবি নিয়ে আবার ফ্লোর কাঁপাতে আসছেন বলিউডের কিং খান।