Asianet News BanglaAsianet News Bangla

বলিউডের অরাজকতা সহ্য হচ্ছে না, অনুভব সিনহার পর ইস্তফার পথে আরও দুই পরিচালক

  • বলিউড থেকে 'থপ্পড়' পরিচালক অনুভব সিনহার ইস্তফার পর আরও দুই পরিচালক ছাড়লেন বলিউড
  • হনসল মেহতা এবং সুধীর মিশ্র টুইটে ব্যক্ত করলেন বলিউডের প্রতি ঘৃণা 
  • তাঁদের এই ইস্তফার পিছনে কারণ বলিউডের অরাজকতা
  • এমনই অনুমান করে চলেছে নেটিজেনরা
     
After Anubhav Sinha, Hansal Mehta and Sudhir Mishra also want to resign from Bollywood BAD
Author
Kolkata, First Published Jul 22, 2020, 11:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউড থেকে ইস্তফা দিয়েছেন থপ্পড় ছবির পরিচালক অনুভব সিনহা। এরপর তাঁর পাশাপাশি আরও দুই পরিচালক বলিউড ছাড়ার পথে। হনসল মেহতা এবং সুধীর মিশ্র। অভিনবের টুইটের পরই তাঁরা নিজেদের বলিউড ছাড়ার কথা ব্যক্ত করলেন। হনসল মেহতা লিখেছেন, "ছেড়ে দিলাম বলিউড। আসলে বলিউডের কখনই কোনও অস্তিত্ব ছিলই না।" অন্যদিকে সুধীর মিশ্র লিখেছেন, "বলিউড আবার কী জিনিস। আমি এসেছিলাম সত্যজিৎ রায়, ঋত্বিক ঘটক, মৃণাল সেন, গুরু দত্ত, রাজ কাপুর, বিমল রায়, ঋষিকেশ মুখোপাধ্যায়, কাশিফ, বিজয় আনন্দ, জাভেদ আখতার, তপন সিনহা, গুলজার, শেখর কাপুর, কেতন মেহতাদের দেখে ছবি বানাতে।" চারিপাশে গত এক মাস ধরে যা চলছে, তাতে রীতিমত হতাশ হয়েছে তাঁরা। 

আরও পড়ুনঃ'দিল বেচারা'র আর মাত্র একদিনের অপেক্ষা, এই সময় শেষ বারের মত দেখতে পাবেন সুশান্তের অভিনয়

এক মাসের মধ্যেই বলিউডের যেন ভোলই পাল্টে গিয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে গোটা দেশে ঝড় উঠেছে। বলিউড সহ স্টারকিড বয়কট, স্বজনপোষণ, একে অপরের গায়ে কাদা ছোঁড়া সবই ক্রমশ বেড়েই চলেছে। এতকিছু নিজের চারিপাশে আর নিতে পারছেন না এই পরিচালকরা। তাই বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তাঁরা। টুইটারে অনুভব সম্প্রতি লিখেছেন, "অনেক হয়েছে আর না। বলিউড থেকে ইস্তফা দিলেন। যার যা ভাবার ভেবে নিন।" সঙ্গে সঙ্গে নিজের টুইটার হ্যান্ডেলের নাম বদলে ফেলে তাঁর স্ক্রিনশটও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃ'দুই প্রাক্তন স্ত্রী-দের সামলাতে পারলে না, তুমি কঙ্গনাকে আবার কীকরে পরামর্শ দিচ্ছ'

 

বলিউড থেকে ইস্তফা দিয়ে নিজের নামের পাশে লিখেছেন নট বলিউড। বায়ো পাল্টে ফেলে লিখেছেন, "পেশাগত ভাবে স্বপ্ন দেখি, ব্যবসা করতে চান, শেফও হওয়ার চেষ্টা করছেন, ছবি বাননোর চেষ্টায় আছেন।" অনুভব সিনহার বায়োর পরই লেখা, মাঝে মধ্যে অশ্লীল মন্তব্য ও করে ফেলেন। অর্থাৎ অভদ্রতামি করে ফেলতে পারেন। বায়ো পরে ইতিমধ্যেই কপালে হাত নেটিজেনের। তাঁদের প্রশ্ন সুশান্তের মৃত্যুর পর যা যা বলিউডে ঘটে চলেছে তাতেই তিনি বলিউড ছাড়ার সিদ্আধন্ত নিয়েছেন কি না। কারণ তাঁর ছবি নায়িকা তাপসী পান্নুও সম্প্রতি কঙ্গনা রনাওয়াতের সঙ্গে সাংঘাতিক বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছেন। টুইটারে এখনও চলছে সেই দ্বন্দ্ব। 

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios