Asianet News BanglaAsianet News Bangla

Big Breaking- মাদককাণ্ডে আরও এক স্টারকিড, তল্লাশি চলছে অনন্যা বাড়িতে, আজই হাজিরার নির্দেশ

বুধবার থেকেই নয়া খবর উঠে আসে মাদককান্ডে, আরিয়ানের সঙ্গে এক অভিনেত্রীর ড্রাগ নিয়ে কথোপকথন চলত, এবার সামনে এলো সেই নাম, চলছে বাড়িতে তল্লাশি। 

after aryan khan now ananya pandey in focus of NCB in drug case bjc
Author
Kolkata, First Published Oct 21, 2021, 12:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শাহরুখ পুত্রের (Aryan Khan) পর এবার চাঙ্কি পান্ডের কন্যা, অনন্যা পান্ডে (Ananya Pandey)। শাহরুখ (Shah Rukh Khan) পরিবারের সঙ্গে অনন্যার বহুদিনকার যোগাযোগ। ছোট থেকেই সুহানা (Suhana Khan) অনন্যা বন্ধু। একাধিকবার ছবিতে সেই তথ্য প্রমাণ সামনে এসেছে। এখানেই শেষ নয়, সঙ্গে শাহরুখের সঙ্গে অনন্যা বন্ডিং, কতটা বন্ধুত্বপূর্ণ তিনি, তা নিয়েও অনন্য মন খুলে কথা বলতেন। তাই বিটাউনে যে আরিয়ন সুহানার সব থেকে বেশি কাছের অনন্যা, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 

 

 

আরিয়ান খানকে গত ১৮ দিন ঘরে রাখা হয়েছে জেল হেফাজতে, চলছে জেরা। সেখান থেকেই এবার মুম্বই মাদক কাণ্ডে (Drug Case) নয়া নাম, এর আগে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) থেকে পাওয়া নাম অনুযায়ী একাধিক অভিনেত্রীকে তলব করেছিল নার্কোটিক্স, এবার পালা অনন্যা পান্ডের। বৃহস্পতিবার সকালেই সামনে এলো নাম। তাঁর সঙ্গে ারিয়নের দীর্ঘ কথোপকথন ফাঁস। মাদক কাণ্ডে কতটা জড়িত অনন্যা! 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

এনসিবি-র তরফ থেকে একটি টিম এদিন সকালেই পৌঁছে যায় অনন্যার বাড়ি, বর্তমানে সেখানেই চলছে তল্লাশি। আজ দুপুরেই তাঁকে হাজিরা দিতে হবে নার্কোটিক্সের অফিসে, সেখানেই চলবে জেরা। এবার খবরের শিরোনামে নয়া নাম, আরও কে কে জড়িত, এবার সেই দিকেই কড়া নজর রেখে চলেছে নার্কোটিক্স। কেবল অনন্যার বাড়িতেই নয়, শাহরুখের বাড়ির সামনেও অপেক্ষায় রয়েছে একটি নার্কোটিক্সের টিম। 

    after aryan khan now ananya pandey in focus of NCB in drug case bjc

 after aryan khan now ananya pandey in focus of NCB in drug case bjc

Follow Us:
Download App:
  • android
  • ios