অসুস্থ অমিতাভ বচ্চন।তিনদিন ধরে এই নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। গত বৃহস্পতিবার লিভারের সমস্যার জন্য মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে। বিভিন্ন সংবাদমাধ্যম এই নিয়ে নানা বিভ্রান্তকর মন্তব্য করে বিব্রত করার চেষ্টাও চালায়। 

চারদিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন। সূত্রের খবর, শুক্রবার রাতে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। ছেলে এবং স্ত্রীর সঙ্গে বাড়িতে ফেরেন বলিউডের শাহেনশা। এখন তিনি অনেকটাই সুস্থ। তবে আপাততও চিকিৎসকের পর্যবেক্ষণে থাকতে হবে তাকে।

দেখুন ভিডিও - অবশেষে ছাড়া পেলেন অমিতাভ, ৪দিন পর ফিরলেন বাড়ি, দেখুন ভিডিও...

যদিও যকৃতের সমস্যা তার নতুন নয়। মাঝেমধ্যেই তাকে চেক-আপের জন্য হাসপাতালে যেতে হয়। এই সমস্যার জন্য প্রায়শই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। দীর্ঘ ২০ বছর ধরেই এই লিভারের সমস্যা রয়েছে তার। যত দিন যাচ্ছে সমস্যা তত বাড়ছে। বিগ-বি নিজে জানিয়েছেন, ২০০০ সালে টিউবারকিউলোসিস-এর চিকিৎসা হয়েছিল তার। এমনকী তিন নিজেও জানতেন না ৮ বছর আগেই এই কঠিন রোগ বাসা বেঁধেছিল তার শরীরে। তারপর থেকেই মাঝেমধ্যেই নানান পরীক্ষা-নিরীক্ষা করার জন্য হাসপাতালে যেতে হয় তাকে।

আরও পড়ুন -সময়ের বড়ই অভাব, বন্ধুত্ব বজায় রেখেই সম্পর্কে ইতি টানলেন সারা-কার্তিক..

সূত্র থেকে আরও জানা গেছে কয়েকদিনের মধ্যেই তিনি আবার শুটিং সেটে ফিরতে চলেছেন। মঙ্গলবার থেকেই 'কৌন বনেগা ক্রোড়পতি' সেটেও শুটিংও শুরু করবেন তিনি। এছাড়া বেশ কয়েকটি ছবিও রয়েছে তার ঝুলিতে। আপকামিং ছবি 'ব্রহ্মাস্ত্র', 'গুলাবো সিতাবো' ছবি দুটিতেই দেখা যাবে বলিউডের শাহেনশাকে।