করোনা মোকাবিলাতে লকডাউন শুরু হয়েছিল ২৩ মার্চ। ২৪ মার্ট মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমার অভিনীত ছবি সূর্যবংশী। এদিন থেকেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল ২৪ ঘণ্টাই মুম্বইতে খোলা থাকবে শপিং মল ও প্রেক্ষাগৃহ। সেই উপলক্ষেই ২৪ মার্চ সন্ধ্যে ৬টায় প্রথম শো হওয়ার কথা ছিল এই ছবির কিন্তু ঠিক তার একদিন আগেই বন্ধ হল গোটা দেশ। তার বেশ কিছুদিন আগেই বন্ধ হয়েছিল ছবির শ্যুটিং। 

আরও পড়ুনঃ সপ্তাহ তিনেক আগেই ফাঁস হয়েছিল শুভেশ্রীর প্রেগনেন্সির খবর, দেখুন ছবি

মার্চ মাসের শুরুতে সলমন খান ছিলেন তাঁর রাধে ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। সেই ছবির কাজ প্রায় শেষের পথেই ছিল, বাকি পড়ে যায় কয়েকটি অংশের শ্যুটি। লকডাউন উঠলেই তা শেষ করা হবে। বেশ কিছুটা অংশের এডিটও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। পাশাপাশি মুক্তির অপেক্ষাতে রয়েছে আরও  এক ছবি, কুলি নম্বর ওয়ান। সেই ছবিতে মুখ্য ভুমিকাতে অভিনয় করতে দেখা যাবে সারা আলি খান ও বরুণ ধাওয়ানকে। 

লকডাউন উঠলেই খুলবে না প্রেক্ষাগৃহ। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে পুজোর সময়ই দেখা মিলতে পারে নতুন ছবির। দীপাবলিতে কড়া টক্করের মুথে পড়তে পারে এই তিন ছবি। তা নিয়েই এখন বিটাউনে জল্পনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ছবি মুক্তি নয়। তাই এই তিন বিগ বাজেট ছবিকে ধরে রেখেছে প্রযোজক সংস্থা। প্রেক্ষাগৃহ খোলার সবুজ সংকেত মিললেই একই সঙ্গে পর্দায় হাতির হতে পারে এই তিন ছবি। ফলে নতুন ছবি ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ যে থাকবে তুঙ্গে, তা বলাই বাহুল্য। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা