বেশ কয়েক মাস ধরেই নানা কারণে খবরের শিরোনামে উঠে এসেছে মৌনি রায়ের নাম। বলিউডের ছোট পর্দার নাগিন এখন নাকি মাঝে মধ্যেই ফণা তুলছেন পরিচালকের বিরুদ্ধে, এই অভিযোগ কয়েকদিন আগেই নজর কেড়েছে নেটিজেনদের। তবে এবার প্রসঙ্গ খানিকটা ভিন্ন। নায়িকা নিজেই সকলের সমানে তুলে ধরলেন নতুন খোরাক। ভালোই তো ছিলেন তিনি, ভক্তদের চোখে তার অধিকাংশ ছবিই ছিল এক কথায় হিট। তবে কেন মৌনি নিলেন এমন সিদ্ধান্ত। গুজব নয়, সত্য ঘটনা, সম্প্রতি প্লাস্টিক সার্জারি করে ফেললেন মৌনি রায়। নিজের মুখের বদলে কেমন হলেন তিনি, সেই উত্তর মিলেছিল ইদের আগেই। 
সলমন খান অভিনীত ছবি ভারত-এর প্রিমিয়ারেই এসে নতুন লুকে ধরা দিলেন নায়িকা। সেখানেই চেনা ছকের একটু বাইরে দেখা গেল তাকে। অনেকের মতে নিজের লুক বদলে তিনি নাকি হতে চেয়েছেন রাখি সাওয়ান্ত বা পপ গায়ক মাইকেল জ্যাকশন। মৌনি নিজে এই বিষয় মুখ না খুললেও তার চেহারার আদল বলে দিচ্ছে সেই কথা। 
প্রকাশ্যে এই লুক উঠে আসার পরই সোশ্যাল মিডিয়ায় জল্পনা উঠে তুঙ্গে। মুহুর্তে ভাইরালও হয় সেই ছবি। নতুন লুকে ভক্তদের মনেই বা কি প্রভাব ফেলবেন নায়িকা, সেই নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই। কমেন্টবক্সে তার এক ভক্ত লিখেই ফেললেন ভালোই তো ছিলেন, এই সিদ্ধান্তের কী কোনও প্রয়োজন ছিল।