Asianet News Bangla

কামের নেশা কি ছাড়তে পারছেন না আমির, বিচ্ছেদের পরও কিরণকে জড়িয়ে নাচ, চরম ট্রোলড অভিনেতা

দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। বিবাহবিচ্ছেদের কয়েকদিন যেতে না যেতেই ফের এক ফ্রেমে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আমির খান ও কিরণ রাও। ছবি শেয়ার করে ট্রোলিংয়ের মুখে পড়ার কয়েকদিন যেতে না যেতেই ফের নয়া চমক দিলেন বলিউডের পারফেক্টশনিস্ট। 

after post divorce Aamir Khan And Kiran Rao dance together on Laal Singh Chaddha Shoot video viral BRD
Author
Kolkata, First Published Jul 15, 2021, 11:32 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। বিবাহবিচ্ছেদের কয়েকদিন যেতে না যেতেই ফের এক ফ্রেমে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আমির খান ও কিরণ রাও।  দুজনে মিলেই এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিয়েছেন বিবাহবিচ্ছেদের কথা। তারপরই দক্ষিণী তারকা নাগা চৈতন্যের সোশ্যাল হ্যান্ডেলে একসঙ্গে দেখা গিয়েছিল দুই তারকাকে। ছবি প্রকাশ্যে আসতেই বিচ্ছেদ নিয়ে প্রশ্ন তুলছিলেন নেটিজেনরা। নেটিজেনরা বলেছিলেন এ আবার কেমন বিচ্ছেদ। যদিও কটুক্তিকে পাত্তা না দিয়ে বেশ খোশমেজাজে রয়েছেন আমির খান ও কিরণ রাও।

 

আরও পড়ুন-পরপুরুষের নেশায় মগ্ন শ্রাবন্তী, হাজির হলেন না আদালতে, ভুল সমন পাঠানোর দাবি অভিনেত্রীর আইনজীবীর

আরও পড়ুন-শাহিদের সঙ্গে গোপন 'সঙ্গম' কিংবা সইফের 'সহবাস' নয়, করিনার জীবনে প্রথম ভালবাসা এনেছিলেন ভিকি

আরও পড়ুন-গুরুতর আঘাত, পুলিশে অভিযোগ দায়ের করিনার নামে, বড়সড় বিপাকে বলিউডের নবাবপত্নী

 

 

 

ছবি শেয়ার করে ট্রোলিংয়ের মুখে পড়ার কয়েকদিন যেতে না যেতেই ফের নয়া চমক দিলেন বলিউডের পারফেক্টশনিস্ট। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন আমির খান। যেখানে দেখা যাচ্ছে,  আসন্ন ছবি লাল সিং চাড্ডা-র সেটে স্ত্রী কিরণ রাও-কে নিয়ে নাচছেন আমির খান। তার এই জার্নির সঙ্গী কিরণ। ভিডিওটিতে কিরণ ও আমিরকে ট্র্যাডিশনাল পোশাকে নাচতে দেখা গেছে। এবং বিচ্ছেদের পরেই লাদাখে এই দৃশ্যের শুটিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

 

হলিউড ছবি ফরেস্ট গাম্প-এর হিন্দি রিমেক এই ছবি। গত বছর ডিসেম্বরেই মুক্তি পাওয়ার কথা ছিল লাল সিং চাড্ডা-র। তবে মুক্তি তো দূর, বিভিন্ন কারণেই ছবির শুটিং এখনও শেষ হয়নি । ২০২১ সালে বাকি পড়ে থাকা কাজ শেষ করছেন আমির এবং গোটা টিম। তবে করিনা কাপুর দ্বিতীয় সন্তান জন্মানোর আগেই প্রেগন্যান্সিতেই তার কাজ শেষ করে ফেলেছিলেন। এই ছবিতেই আমিরের সঙ্গে কাজ করছেন কিরণ রাও। সেখানেই শুটিং চলাকালীন একসঙ্গে নাচতে দেখা গিয়েছে তারকা দম্পত্তিকে। ভিডিও ভাইরাল হতেই ধেয়ে এসেছে নোংরা কটাক্ষ।

 

 

তবে কি এখন কিরণকে ভুলতে পারছেন না , নাকি ছাড়তে চাইছেন না প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। 'লগান' ছবির সেটেই প্রথম আলাপ আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই  প্রেম এবং লিভ-ইন। কিরণের সঙ্গেও দীর্ঘদিন লিভ-ইন করে ২০০৫ সালে গাটছড়া বাঁধেন আমির। ফের কিরণের সঙ্গেও দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান।


 

Follow Us:
Download App:
  • android
  • ios