Asianet News BanglaAsianet News Bangla

প্রথমবার প্রকাশ্যে আলিয়ার বেবিবাম্প, ব্রহ্মাস্ত্রের প্রচারে একসঙ্গে পোজ দিলেন হবু মা-বাবা

আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ছবি, ব্রহ্মাস্ত্র, ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। ৬ আগস্ট, ব্রহ্মাস্ত্র অভিনেতাদের মুম্বাইতে তাঁদের ছবির পরিচালক অয়ন মুখার্জির সঙ্গে দেখা গেছে। আলিয়া, যিনি রণবীরের সঙ্গে তাঁর প্রথম সন্তানের প্রত্যাশা করছেন, রণবীর ও আলিয়ার একসঙ্গে ছবি ক্লিক করার সময় তাঁর বেবি বাম্প ফ্লান্ট করতে দেখা গেছে। দেখে নিন ছবিগুলি
 

After pregnancy announcements the first time Ranbir kapoor and Alia Bhatt are seen together, anbad
Author
Kolkata, First Published Aug 7, 2022, 5:04 PM IST

আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ছবি, ব্রহ্মাস্ত্র, ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। ৬ আগস্ট, ব্রহ্মাস্ত্র অভিনেতাদের মুম্বাইতে তাঁদের ছবির পরিচালক অয়ন মুখার্জির সঙ্গে দেখা গেছে। আলিয়া, যিনি রণবীরের সঙ্গে তাঁর প্রথম সন্তানের প্রত্যাশা করছেন, রণবীর ও আলিয়ার একসঙ্গে ছবি ক্লিক করার সময় তাঁর বেবি বাম্প ফ্লান্ট করতে দেখা গেছে। ডার্লিংস অভিনেত্রী একটি কমফেটেবল পোশাক বেছে নিয়েছিলেন, যাতে তাকে অত্যন্ত সুন্দর ও ক্যাজুয়াল দেখাচ্ছিল। অন্যদিকে, রণবীর এই দিনের জন্য একটি অল-ব্ল্যাক লুক বেছে নিয়েছেন। আলিয়ার কাছে এসে, অভিনেত্রী তাঁর বেবি বাম্প ফ্লন্ট করার সময় তাঁর মিলিয়ন ডলারের হাসি ফ্ল্যাশ করেছিলেন।

After pregnancy announcements the first time Ranbir kapoor and Alia Bhatt are seen together, anbad

তাঁর চলচ্চিত্র ডার্লিংস-এর প্রচারের সময়, আলিয়া ভাট ঢিলেঢালা কম্ফোর্টেবল পোশাক পরেছিলেন এবং তাতে তাঁর বেবি বাম্পটি ভালোভাবেই আড়াল করা গিয়েছিল,কিন্তু আজ, প্রথমবারের মতো, অভিনেত্রীর কিউট বেবি বাম্প দৃশ্যমান ছিল, কারণ তিনি ব্রহ্মাস্ত্রের প্রচারমূলক ইভেন্টে প্যাপদের জন্য পোজ দিয়েছিলেন। একজন পাপারাজ্জো ইনস্টাগ্রামে আলিয়ার ভিডিও শেয়ার করেছেন, লোকেরা অভিনেত্রীর বেবি বাম্প লুকটি নিয়ে রাশি রাশি কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

কাজের প্রসঙ্গে আলিয়াকে সম্প্রতি বিজয় ভার্মা এবং শেফালি শাহের সঙ্গে ডার্লিংসে দেখা গেছে। অভিনেত্রী ইটারনাল সানশাইন প্রোডাকশনের অধীনে ডার্লিংস-এর মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন। শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্টের সঙ্গে আলিয়া ছবিটির সহ-প্রযোজনা করেছেন। ১৭ জুলাই, রবিবার  রিলিজ করেছিল 'কেশরিয়া'। গানের টিজার দেখার পর রণবীর আলিয়ার এই রসায়ন জাদু করেছিল, তৈরি হয়েছিল প্রত্যাশা।অধীর আগ্রহে অপেক্ষা করছিল রনলিয়ার ফ্যানেরা, গানে তাঁদের ম্যাজিক্যাল কেমিস্ট্রি ছাড়াও অরিজিৎ সিং-এর কণ্ঠের জাদু সব মিলিয়ে বহু প্রত্যাশা তৈরি হয়েছিল গানটি ঘিরে। ইতিমধ্যেই দারুন হিট গানটি।

এই মুহূর্তে জীবনের একটি খুব গুরুত্বপূর্ণ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন আলিয়া ভাট, ব্যক্তিগত বা পেশাগত দুটি ক্ষেত্রেই। খুব শিগগিরই মাতৃত্ব উপভোগ করবেন তিনি। এটি নিঃসন্দেহে তাঁর জীবনের একটজ সেরা সময় শুধু তাই নয় পেশাগত ক্ষেত্রেও অর্থাৎ কাজের পরিসরেও দারুন একটি সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি নিজের ব্যক্তিগত ও পেশাগত জীবনে নেওয়া সিদ্ধান্ত গুলির বিষয় খোলাখুলি কথা বলেন। সম্প্রতি বিয়ের ঠিক পরে পরেই আলিয়ার অন্তঃসত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অনেকে অনেক রকম মন্তব্য করেন,২৯ বছর বয়সী আলিয়া বলেন, 'একজন মহিলার সন্তান ধারণ থেকে শুরু করে নতুন কাউকে ডেট করা, হলিডে তে যাওয়াই হোক বা ক্রিকেট ম্যাচ দেখাই হোক সেগুলি সবকিছুই খবরের শিরোনাম তৈরি করে। তিনি এই প্রসঙ্গে সোজা সাপ্টা উত্তর দেন, তিনি উল্টোপাল্টা অযৌক্তিক জিনিসে মন দেয়ার চেয়ে নিজের জীবনে এমন কিছু করতে চান যা উদাহরণ তৈরি করে।' রকি ঔর রানী কি প্রেম কাহানি অভিনেত্রী বলেন, ' অবশ্যই আমি ইয়াং, কিন্তু তাই বলে এটা কেন সবকিছু পরিবর্তন করবে? কেন নতুন পরিবার বা সন্তানের আগমন আমার পেশাগত জীবনে পরিবর্তন আনবে? এই দুটি সম্পূর্ণ আলাদা জিনিস। আমি উদাহরণ তৈরি করতে চাই ননসেন্স জিনিসে মনোযোগ না দিয়ে।' কাজের প্রসঙ্গে এর পরে আলিয়াকে রণবীর, অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়ের সাথে ব্রহ্মাস্ত্রে দেখা যাবে। ছবিটি ৯ সেপ্টেম্বর মুক্তির জন্য নির্ধারিত হয়েছে। রণবীর সিং-এর সঙ্গে 'রকি অর রানি কি প্রেম কাহানি' এবং 'জি লে জারা'ও রয়েছে। 'হার্ট অফ স্টোন' দিয়ে হলিউডে অভিষেক হবে তাঁর।

আরও পড়ুন,শ্রীদেবীর মেয়ে হওয়ায় অনেক সমালোচনা সহ্য করেছেন জাহ্নবী, কিন্তু কেন?

আরও পড়ুন, আচমকা হাসপাতালে ভর্তি উরফি জাভেদ, হঠাৎ কি এমন হলো তাঁর?
 

Follow Us:
Download App:
  • android
  • ios