Asianet News BanglaAsianet News Bangla

শুধু সলমন নন, করণ জোহর ও আছেন লরেন্স বিশ্নোই-এর হিট লিস্টে!

লরেন্স বিষ্ণোই এর হিট লিস্টে করণ জোহর ও আছেন  বলে জানা গেছে, করণ জোহর এর কাছ থেকে পাঁচ কোটি টাকা চাঁদা আদায়ের মতলবে ছিলএই কুখ্যাত উগ্রপন্থী সংগঠন ।
 

After Salman Khan Karan Johar was the new target of Lawrence Bishnoi anbad
Author
Kolkata, First Published Jun 19, 2022, 2:54 PM IST

লরেন্স বিষ্ণোই এর হিট লিস্টে করণ জোহর ও আছেন বলে জানা গেছে, করণ জোহর এর কাছ থেকে পাঁচ কোটি টাকা চাঁদা আদায়ের মতলবে ছিল এই কুখ্যাত উগ্রপন্থী সংগঠন ।

জানা যাচ্ছে কুখ্যাত বিশ্নোই দলের নেতা লরেন্স বিশ্নোই, নাকি অনেক দিন ধরেই তাঁর অন্যতম টার্গেট বানিয়েছেন বলিউড প্রযোজক করণ জোহর কে। তাঁর কাছ থেকে নাকি পাঁচ কোটি টাকা চাঁদা তোলার মতলব করেছে বিশ্নোই দল। এর আগে সালমান খান কে প্রাণের হুমকি দিয়েছিল এই কুখ্যাত গ্যাংস্টার। কিছু দিন আগেই পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালা কে গুলি করে হত্যা করে এই গ্যাং। সিধু নিজের বাড়ি থেকে জিপ চালিয়ে তাঁর এক বন্ধু ও এক আত্মীয় কে সঙ্গে  নিয়ে বেরিয়েছিলেন, প্রথম থেকেই তাঁদের গাড়ির পিছু নিয়েছিল দুষ্কৃতী রা, কিছু দূর যাওয়ার পরই তাঁদের গাড়ি কে চারদিক থেকে ঘিরে ফেলে গুলি তে ঝাঁঝরা করে দেয় দুষ্কৃতীর দল, এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় সিধুর। ঘটনার পর বিশ্নোই দলের অন্যতম গ্যাংস্টার গোল্ডি ব্রার খুনের দায় স্বীকার করেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। তাই এবার করণ জোহরের হিট লিস্টে থাকার খবর শুনে নড়েচড়ে বসেছে মুম্বাই পুলিশ। জানা যাচ্ছে গ্যাঙের সদস্য সিদ্ধেষ কাম্বলে, ইলিয়াস মহাকাল-এর কাছ থেকে পুলিশি তদন্তে  করণ কে হিটলিস্টে রাখার খবর জানা যায়।তিনি একটি বিবৃতি দিয়েছেন যাতে তিনি বলেছিলেন যে তিনি মবস্টার গোল্ডি ব্রার ভাই বিক্রম ব্রারের সাথে ইনস্টাগ্রাম এবং সিগন্যালের মতো পরিষেবাগুলি সম্পর্কে কথা বলেছেন। যদিও একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তার মতে, এই দাবিগুলো এখনো যাচাই করা হয়নি।

আরও পড়ুন,ফাঁস হলো কজিএফ খ্যাত শ্রীনিধি শেট্টির ক্লাস ১০-এর মার্কশিট, মার্ক দেখে চক্ষু চড়ক গাছ ভক্তদের!

আরও পড়ুন,পিতৃ দিবস উপলক্ষে এই স্পেশাল ৫ টি সিনেমা অবশ্যই দেখান বাবা কে, উপভোগ করবেনই গ্যারান্টি!

 

পুলিশের মতে, পিটিআই সূত্রে জানা গেছে যে, তাঁদের উদ্দেশ্য ছিল দৃষ্টি আকর্ষণ করা এবং আরও চাঁদাবাজির অর্থ আদায় করা। মহাকাল একটি চুনোপুটি এক পুলিশ কর্মকর্তা পিটিআইকে জানিয়েছেন। তিনি বিক্রম ব্রারের কাছ থেকে করণ জোহর সম্পর্কে জেনেছেন। কিন্তু প্রশ্ন হলো, ব্রার মহাকালকে এই তথ্য জানাবেন কেন? কারন ব্রার মহাকালের মতো তরুণদের প্রভাবিত করে আরও প্রভাব বিস্তার করতে চান।

তবে, পুলিশ আরও প্রকাশ করেছে যে সন্তোষ যাদব, যিনি পাঞ্জাবি শিল্পী সিধু মুসেওয়ালার হত্যার জন্য অভিযুক্ত, তাঁর সিদ্ধেশের সঙ্গে বন্ধুত্ব ছিল। পিটিআই নিবন্ধে দাবি করা হয়েছে যে সিদ্ধেশ সিধুর মামলার তথ্য প্রকাশ করেছেন এবং সন্তোষ যাদব এবং নাগনাথ সূর্যবংশীকে গায়ক হত্যায় অংশগ্রহণকারী হিসাবে নিজেকে চিহ্নিত করেছেন। এর আগে বিশ্নোই গ্যাঙের তরফ থেকে সালমান এবং তাঁর বাবা সেলিম খানের বিরুদ্ধে হত্যার হুমকি দেওয়া হয়েছিল এবং তাঁদের সুরক্ষা দ্রুত বাড়ানো হয়েছিল।

Follow Us:
Download App:
  • android
  • ios