বলিউডের খারাপ সময় আর কাটছে না। গত শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলিউডের কোরিওগ্রাফার পরিচালক রেমো ডি সুজা।  গত শুক্রবার থেকেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি রেমো। হার্টের ব্লক থাকায় অ্যাঞ্জিওগ্রাফি করা হয়েছে। শরীর অসাড় হলে তার প্রতিটি বিটে রয়েছে নাচ। নাচের সঙ্গ ছাড়তে পারেননি রেমো। হাসপাতালের ভিতরেই গানের তালে দুলছে তার পা। সম্প্রতি হাসপাতাল থেকেই রেমোর স্ত্রী লিজেল এই ভিডিও শেয়ার করেছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Liz (@lizelleremodsouza)

 

মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রেমোার এই ভিডিও। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিজেল লিখেছেন, পা নিয়ে নাচ আর হৃদয় দিয়ে নাচ দুটোই অনেক আলাদা। সকলের আশীর্বাদের জন্য কৃতজ্ঞ রেমো ডি সুজা। প্রথমে শোনা গিয়েছিল তার শারীরিক অবস্থা আশঙ্কাজনত। তারপরই  তাকে আইসিইউ-তে রাখা হয়েছিল। বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন রেমোর আরোগ্য কামনা করে টুইটও করেছিলেন।

 


বর্তমানে শারীরিক অবস্থা স্থিতিশীল রেমোর। নাচের এই ভিডিও দেখেই দর্শকরা উচ্ছ্বসিত। বলিউডের একাধিক সিনেমা ও মিউজিক ভিডিওর কোরিওগ্রাফার হিসেবে কাজ করেন রেমো। এবং রিয়্যালিটি শো 'ডান্স ইন্ডিয়া ডান্স' -এর বিচারক আসনেও তাকে দেখা গেছে। মিঠুন চক্রবর্তী অভিনীত বাংলা ছবি 'লাল পাহাড়ের কথা'-র মাধ্যমে পরিচালনায় আসেন রেমো। এর পরে 'ফালতু', 'এবিসিডি সিরিজ', 'আ ফ্লাইং জেট', 'রেস থ্রি', 'স্ট্রিট ডান্সার থি ড্রি' মতো সিনেমাও তিনি পরিচালনা করেছেন।