গত ৮ জুলাই প্রয়াত ঋষি কাপুরের স্ত্রী নীতু সিং -এর জন্মদিন ছিল। সেই জন্মদিন উপলক্ষ্যে ছোট্ট পার্টির আয়োজন করেছিল কাপুর পরিবার। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতি সহ ছেলে রণবীর, মেয়ে ঋদ্ধিমা সহ অনেককেই দেখা গেছে সেই পার্টিতে। তবে জন্মদিনের মূল আকর্ষণ ছিল পরিচালক করণ জোহর। সুশান্তের মৃত্যুর পর থেকে তাকে নিয়ে জল্পনা বাড়ছে ছাড়া  কমছে না।

আরও পড়ুন-'দর্শকদের জীবন আনন্দে ভরিয়ে দিয়েছিলেন', প্রয়াত জগদীপ...

সম্প্রতি নীতু কাপুরের জন্মদিনের ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম ক্যামেরার সামনে দেখা গেল করণ জোহরকে। শুধু তাই নয়, হাসি মুখে রণবীরের সঙ্গে ছবিতে পোজ দিতেও দেখা গেছে করণকে। মুহূর্তের মধ্যেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এবং ফের নেটিজেনদের আক্রমনের মুখে পড়েছেন পরিচালক। দেখে নিন ছবিটি।

 

 

জন্মদিনের এই আনন্দ মুহূর্তের মধ্যে করণকে দেখেই জ্বলে উঠেছেন নেটিজেনদের একাংশ। তার পুরোটাই যে মিথ্যেতে পরিপূর্ণ তা নিয়েও প্রশ্ন তুলেছেন একাংশ। কেউ কেউ বলেছেন, সুশান্তের মৃত্যুর পর তিনি নাকি ভেঙে পড়েছেন এই খবর যে পুরোপুরি মিথ্যে, তা এই ছবিতেই স্পষ্ট। আবার কেউ কেউ বলেছেন, তিনি যে মোটেই ভেঙে পড়েনি, তা বোঝাই যাচ্ছে। পুরোপুরি নাটক করছে করণ। তার সবটাই যে লোকদেখানো, তা সকলের সামনে চলে এসেছে। ফের নয়া বিতর্কে নাম জড়িয়েছে পরিচালকের। যদিও এই বিষয় নিয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি করণ  জোহর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না তার পরিবার সহ গোটা বিশ্ব। তার মৃত্যুর কয়েক সপ্তাহ পার হয়ে গেলেও একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। নেপোটিজম নিয়ে সম্প্রতি উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করলেও বলিউডের স্বজনপোষণের বিশাল ভূমিকা ছিল এর পিছনে। আর সেখানেই নাম জড়িয়েছিল সুশান্ত সিং রাজপুতের। তার মৃত্যুতে ক্ষোভে ফেটে পড়েছেন পরিবারের সকলেই।