প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের এই অভিনেত্রী এক সময় একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন বলিউডকে। বেশ কয়েটি ছবি আজও সকলের স্মৃতিতে তরতাজা। অভিনয় জগতে ২০০২ সালে হাতে খড়ি হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়ার। প্রথম বলিউডে আত্মপ্রকাশ করেন প্রিয়ঙ্কা দ্য হিরো ছবির মধ্যে দিয়ে। তারপর থেকেই একের পর এক বিগ বাজেটের ছবিতে তাকে পেয়েছে দর্শক। ২০০৪, ২০০৫ সালে বছরে চার পাঁচটা করে ছবিও মুক্তি পেয়েছিল তার। 

তবে তার কেরিয়ার গ্রাফটা পরিবর্তন হয়ে যায় ২০১৫ সাল থেকে। সেই বছরই বলিউড থেকে হলিউডের পথে পা বাড়ান তিনি। মুক্তি পায় কোয়ান্টিকো। একই বছর বলিউডেও দুই ছবি প্রকাশ্যে আসে। ডিল দে কে দেখ ও বাজিরাও মস্তানি। দুই ছবিতেই নজর কাড়া অভিনয় করেন তিনি। কিন্তু তারপর থেকে কবে যে পুনরায় দেখা যাবে বলিউডে সেই প্রশ্ন ছিল সকলের মনে। ভক্তরা হাল ছেড়ে ভেবে ছিল বলিউড সফরে হয়তো ইতি টানলেন নায়িকা। এমনটা নয়। তিন বছরের বিরতির পরই বলিউডে ফিরলেন নায়িকা। 

ছবির নাম দ্য স্কাই ইদ পিঙ্ক। এই ছবিই এখন খবরের শিরোনামে। না, প্রিয়াঙ্কা কামব্যাক হিসেবে নয়, দঙ্গল গার্লের বলিউড সফরের শেষ ছবি এটি। সেখানেই জাইরার মায়ের ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়াকে। বিপরীতে থাকছেন ফারহান আখতার। ছবির কাজ শেষ অক্টোবরেই প্রকাশ্যে আসতে চলেছে এই ছবি।