কলকাতার রাস্তায় টলি অভিনেতা অভিনেত্রীর হেনস্তার খবর নতুন নয়। বেশ কয়েকদিন ধরেই একের পর এক ঘটনা সামনে উঠে আসতে থাকে। তবে মাঝ রাতে নয়, এবার সাত সকালেই রুবি মোড়ে পেট্রল পাম্পেই হেনস্তা হতে হল টলি অভিনেত্রী জুহি সেনগুপ্তকে। 

আরও পড়ুনঃ পুড়ছে আমাজন, চিন্তার ভাঁজ শংকরের কপালেও

গাড়ি নিয়েই পরিবারের সঙ্গে রবিবার বেড়িয়ে ছিলেন অভিনেত্রী। সামনেই থাকা পেট্রল পাম্পে হাজির হওয়ার পর যা অভিজ্ঞতা হল তাঁর, শুনে শিউরে উঠে হয়। গাড়িতে তেল কতটাকার দেওয়া হবে! সেই নিয়েই নায়িকার সঙ্গে শুরু হয় প্রাথমিক বচসা। যত টাকার চাওয়া হয়েছিল তার থেকে বেশি দেওয়ায় অভিনেত্রী বলেন-আপনাদের খেয়াল রাখা উচিত। ব্যাস, এরপর যা ব্যবহার মিলল তাতে এক প্রকার নিরুপায় হয়েই ১০০ ডায়েল করতে বাধ্য হলেন নায়িকা। 

আরো পড়ুনঃ বাহুবলী-র সেটেই হবুচন্দ্র রাজার রাজ্যপাট! বিশ্রাম ছাড়াই চলছে শ্যুটিং

মুহুর্তে খুলে নেওয়া হয় গাড়ির চাবি। শুরু হয়ে ধাক্কা ধাক্কিও। নায়িকার সঙ্গে ছিলেন তাঁর মা, বাবা, ও বোন। বাবার বয়স ৬২ বছর। শারীরিকভাবে অসুস্থও তিনি। তাঁকে মারধরও শুরু করে দেন পেট্রলপাম্পের কর্মীটি। বাকিরা সবটাই যেন দাঁড়িয়ে দেখছিলেন। এরপর জুহি বাধা দিতে গেলে তাঁকেও ধাক্কা দেওয়া হয়। তখনই তাঁর মা তাঁকে পরামর্শ দেন যে তিনি যেন ১০০-তে ডায়েল করেন। 

অবশেষে উপস্থিত হন কসবা থানার পুলিশ। ঘটনাস্থল থেকে একজনকে তিনি গ্রেফতারও করেন। এই ঘটনার বিস্তারিত বিবরণ জানিয়ে অভিযোগও দায়ের করেন জুহি।