অভিনয়ে অ্যাঞ্জেলিনা জোলি, কিন্তু গলা ঐশ্বর্য রাই বচ্চন-এর। অবাক হচ্ছেন তো, যে হলিউডের অভিনেত্রীর গলার স্বর কিভাবে ঐশ্বর্য-র হতে পারে। তবে জেনে নিন আসল কারণটা, সেটা হল বচ্চন বধূর কন্ঠস্বর এবার শোনা যাবে হলিউড ছবি 'ম্যালিফিসেন্ট- মিসট্রেস অফ এভিল'-এ। 

https://youtu.be/uLsoEJZR9ZM

১৮ অক্টোবর মুক্তি পেতে চলেছে হলিউড ছবি 'ম্যালিফিসেন্ট-মিসট্রেস অফ এভিল'। ইংরাজী ভাষার পাশাপাশি ছবিটি মুক্তি পাবে হিন্দি ভার্সানেও। হিন্দির কন্ঠস্বরটি দিয়েছেন ঐশ্বর্য। অ্যাঞ্জেলিনা জোলির হিন্দি কন্ঠস্বরটি দিয়েছেন তিনি। ২০১৪ সালে মুক্তি পেয়েছিল 'ম্যালিফিসেন্ট'। সেই ছবিটিরই সিক্যুয়েল হিসেবে আসতে চলেছে এই ছবিটি। এত গুরুত্বপূর্ণ চরিত্রে মা-কে কাজ করতে দেখে, আরাধ্যাও বেজায় খুশি। এর আগে হলিউড ছবিতে কাজ করলেও, কন্ঠস্বর দেওয়া বা ডাবিং এর কাজ এর আগে কখনও করেননি তিনি। ঐশ্বর্য জানান- এই ধরণের কাজ তাঁর কাছে প্রথম,এবং অভিনয়ে একজন ও গলার স্বর অন্যজনের এই রকম কাজে তাঁর বেশ আগ্রহ ছিল। খুব তাড়াতাড়ি এই সবকিছু হয়ে যাওয়াতে ঐশ্বর্য-র মনে হয়েছিল কোনও এক ঐশ্বরিক টান কাজ করেছিল।

আরও পড়ুন- ঋতাভরীর সৌন্দর্যে মোহিত বিগ বি থেকে ক্যাটরিনা, দেখুন এক ডজন ছবি 

ঐশ্বর্য-কে শেষ দেখা গিয়েছিল 'ফ্যানি খান'-এ। এই মুর্হুতে তিনি মনি রত্নম-এর সঙ্গে তাঁর পরবর্তী ছবিতে কাজ করছেন। তিনি বরাবরই চেয়েছিলেন তাঁর সঙ্গে সিনেমা করতে। তবে ঐশ্বর্য অনুরাগীরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন 'ম্যালিফিসেন্ট-মিসট্রেস অফ এভিল' এর হিন্দি ভার্সনে তাঁকে দেখার জন্য।