সম্প্রতি ছবি মুক্তি পেয়ে চলেছে অজয় দেবগণের। একশোতম ছবিকে ঘিরে তাঁর উত্তেজনার পারদ তুঙ্গে। কিন্তু কোথাও গিয়ে যেন সেই ছবি ঘিরে আজ আর ভয় ভিতি কাজ করে না অভিনেতার। ছবি মুক্তির আগে এসে অকপট স্বীকারক্তি অজয় দেবগণের। আগে ছবি মুক্তির আগে তাঁর ভয় লাগত, আর এখন এক অজানা কৌতুহল কাজ করে। 

খানিকটা রেজাল্ট বেরোনোর মতন। কী ফল হতে চলেছে তা বলা মুশকিল। তাই প্রতিটি শুক্রবারই এক কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয় অভিনেতাদের। প্রথম দিকে সংজ্ঞাটা এমন ঠিল না। তখন মানুষের ধরা ছোঁয়ার বাইরে থাকতেন অভিনেতারা। তাই তাঁদের কাছে পৌঁছে যাওয়াটা এতটাও ছিল না সহজ। কিন্তু এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষ অনেক সহজেই পেয়ে যাচ্ছেন তারকাদের। তাই আর তাঁরা অধরা নয়। ফলে সুপারস্টার তকমা এখন সেভাবে আর কারুর কপালেই জুটবে না। 

আরও পড়ুনঃ গেরুয়া শিবিরকে তোপ টুইঙ্কেলের, ভুয়ো ছবিতে নাজেহাল অক্ষয়

একশোটি ছবি করার অভিজ্ঞতা এখন অজয় দেবগণের ঝুলিতে। তাই স্টারডাম নিয়ে খুব একটা এখন মাথা ঘামান না অজয় দেবগণ। তাঁর মতে যবে তিনি মনে করবেন ইন্ডাস্ট্রিতে তাঁর আর দেবার কিছু নেই, তিনি নিজেই সরে যাবেন। তবে বর্তমানে তানাজি ছবি নিয়ে বেশ উৎসাহী অজয় দেবগণ। অনেক পরিশ্রমের ফল এই ছবি। তানাজি দর্শকের দরবারে কতটা সফল হয়, এখন তাই দেখার।