রবিবার ডেএনইউ কাণ্ডের পর উত্তাল গোটা দেশ। একের পর এক সেলিব্রিটিরা পাশে এসে দাঁড়িয়েছেন পড়ুয়াদের। তাপসী পান্নু থেকে শুরু করে স্বরা ভাস্বর। যাঁরা নিজে উপস্থিত থাকতে পারলেন না, তাঁরা আশ্রয় নিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। কলমের দাপটে প্রতিবাদী ভাষায় একের পর তোপ পড়তে থাকে সমাজের বিভিন্ন পরিকাঠামোর বিরুদ্ধে। এবার সেই তালিকাতে নাম লেখালেন টুইঙ্কেল খান্না। 

আরও পড়ুনঃ গোল্ডেন গ্লোবের মঞ্চে গোল্ডেন চুম্বন, মুহূর্তে ভাইরাল নিক-প্রিয়ঙ্কার ভিডিও

অন্যদিকে এবিভিপির পতাকা হাতে অক্ষয় কুমারের একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয় রাতারাতি। সেই ছবিকে ঘিরে একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দেওয়া হয় অভিনেতার দিক থেকে। যদিও সেই ছবি ভুঁয়ো বলে দাবী নেট দুনিয়ার একাংশের। এদিন সোশ্যাল মিডিয়াতে টুইঙ্কেল মুখ খোলার পরও একই সমস্যার শিকার হন। তাঁকেও প্রশ্ন করা হয় অক্ষয় কুমারের এই পদক্ষেপ ঘিরে। 

 

 

জেএনইউ-র প্রতিবাদ এবার সরাসরি গেরুয়া শিবিরকে তোপ টুইঙ্কেলের। তিনি জানালেন- এই ভারত, এখানে পড়ুয়া থেকে গরুদের নিরাপত্তা বেশি। হিংসা ছড়িয়ে মানুষের মুখ বন্ধ করা যাবে না। আরও বেশি করে মানুষ রাস্তাতে নামুক। অন্যদিকে অক্ষয় কুমারের এই ছবি দেখার পর থেকেই নেট দুনিয়ায় শোরগোল শুরু হয়ে যায়। অনেকে অক্ষয় কুমারকে বয়কটের ডাক দেওয়া হয় নেট দুনিয়ায়।