অজয় মানেই হিটের ফর্মূলা। গত বছর থেকেই একের পর এক ছবি দিয়ে ব্লকবাস্টার হিট দিয়েছে অজয়। সম্প্রতি আপকামিং ছবি 'ট্রিপল আর'-এর শুটিং শুরু করলেন অজয়। নিজের টুইটার হ্যান্ডেলে পরিচালক এস এস রাজামৌলীর সঙ্গে  ছবি শেয়ার করেছেন  অজয় নিজেই।  দেখে নিন টুইটটি।

 

রাজামৌলীর ছবি মানেই দরেসকদের অন্যরকম পাওনা। ছবি প্রসঙ্গে রাজামৌলী জানিয়েছেন,  'এই ছবিতে অজয়ের চরিত্রের নাম বলিষ্ঠ, চরিত্রটির কথা অজয়কে বলার সঙ্গে সঙ্গে ও রাজি হয়ে গেছে। আজয় ভীষণ আগ্রহী এই ছবি নিয়ে।'  অজয়ও টুইটে জানিয়েছেন, '২০১২ সালে ওর সঙ্গে আমার পরিচয়। রাজামৌলীর সঙ্গে কাজ করা সম্মানের বিষয়। তবে ৮ বছর পরে ওর সঙ্গে কাজের সুযোগ হল।' ছবিটি একটি পিরিয়ড ড্রামা। কয়েকজন বিখ্যাত তেলেগু নেতাকেও তুলে ধরা হবে ছবিতে। এমনকী ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্সেও আলিয়া ভাটকেও দেখা যাবে।

আরও পড়ুন-মায়ের লাল শিফনে সাজলেন জাহ্নবী, খেয়াল করালেন শ্রীদেবীকে...

চলতি বছরের ১০ জানুয়ারি মুক্তি পেয়েছিল 'তানাজি'। গত বছর থেকেই খবরের শীর্ষে ছিল এই ছবির নাম।  অজয়ের জীবনের একশোতম ছবি হল 'তানাজি'। ছবির প্রেক্ষাপট, আঙ্গিক, ভিন্ন হলেও ছবি ঘিরে দর্শকদের মধ্যে প্রথম থেকেই উন্মাদনা তুঙ্গে। দীর্ঘদিন বাদে কাজল-অজয় একসঙ্গে, এই নিয়ে এমনিতেই দর্শকদের মধ্যে উত্তেজনা রয়েছে শুরু থেকেই। ইতিমধ্যেই ছবিটি ১০০ কোটিরও বেশি ব্যবসা করেছে।