হলিউডের জনপ্রিয় পরিচালক ক্রিস্টোফার নোলানের ছবি টেনেট সম্প্রতি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। বলিউড অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার এই ছবিতে অভিনয় করেছেন এক গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবি মুক্তি পেতেই ক্রিস্টোফার নিজে হাতে চিঠি লিখে পাঠালেন ডিম্পলকে। সেই চিঠিতে ডিম্পলের কাজে এবং সহযোগিতায় কতটা খুশি হয়েছেন সেই বিষয় লিখেছেন ক্রিস্টোফার। 

চিঠিতে লেখা, "কোথা থেকে শুরু করব? তোমার সঙ্গে কাজ করা যেন আমারই সৌভাগ্য। তোমায় দেখলেই মনে হয় কীভাবে তুমি 'প্রিয়া' চরিত্রটিকে জীবন্ত করে তুলেছিলে। বিশ্বের দরবারে ওকে সামনে রেখেছিলে। এ এক অসামান্য অভিজ্ঞতা। তোমায় অসংখ্যা ধন্যবাদ। তোমার কাজ, তোমার প্রতিভা, তোমার খাটনি আমার ছবিতে প্রাণপাত করে দেওয়ার জন্য। অনেক শুভেচ্ছা রইল তোমার জন্য।"

আরও পড়ুনঃশিফনের ফাঁকে উঁকি মারছে ফ্ল্যাট কোমর, মনামীর বয়সের সঙ্গে বাড়ছে গ্ল্যামার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

 

চিঠিটির ছবি শেয়ার করেছেন অক্ষয় কুমার। পাশাপাশি ক্রিস্টোফারের সঙ্গে ডিম্পলেরও একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি শেয়ার করে অক্ষয় লিখেছেন, "জামাই হিসেবে আমি আজ কতটা গর্বিত তা বলে বোঝাতে পারব না। এই অনুভূতি ব্যাখা করার নয়। ক্রিস্টোফার নোলান আমার মায়ের জন্য একটি চিঠি লিখেছেন টেনেট ছবির মুক্তি আগে। ওনার অভিনয় দেখে আমি আর বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম। এর চেয়ে আনন্দের আর কিছু হয় না মা।" অক্ষয়ের এই প্রতিক্রিয়ায় প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা।