Asianet News BanglaAsianet News Bangla

অসুস্থ মা, খবর পেয়ে লন্ডন থেকে ছুঁটে এসেছিলেন, শেষ রক্ষা হল না, মাতৃহারা অক্ষয়

শেষ রক্ষা হল না। বুধবার সকালেই মিলল দুঃসংবাদ। অক্কির মা অরুণা ভাটিয়া শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই খবর নিজেই জানান অক্ষয় কুমার। 

Akshay Kumar mother aruna bhatia passed away in Wednesday morning bjc
Author
Kolkata, First Published Sep 8, 2021, 10:10 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডে আবারও শোকের ছায়া। প্রয়াত বলিউড অভিনেতা অক্ষয় কুমারের মা। মঙ্গলবারই সামনে এসেছিল অসুস্থ হয়ে পড়েছেন অক্ষয় কুমারের মা। বর্তমানে একের পর এক ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছে অক্ষয় কুমার। বর্তমানে তিনি সিন্ডারেলা ছবির কাজ করতে বিদেশে দিয়েছিলেন পাড়ি। সেখানেই পুরো দমে চলছিল শ্যুটিং। এরই মাঝে হঠাৎ আসে খবর, মা গুরুতর অসুস্থ। শ্যুটিং সেট থেকেই তড়িঘড়ি মায়ের কাছে ফিরেছিলেন অক্কি। ততক্ষণে সোশ্যাল মিডিয়ায় সেই খবর ছড়িয়ে পড়েছে। 

 

 

অগুণতি ভক্তের প্রার্থণা তখন অক্ষয় কুমারের সঙ্গে। সকলেই তাঁর মায়ের দ্রুত অরোগ্য কামনা করছিলেন। তা দেখে রাতেই ভক্তদের উদ্দেশ্যে অক্কি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, সকলের এই প্রার্থণা তাঁদের পরিবারকে অনেক বেশি শক্ত করবে। তবে শেষ রক্ষা হল না। বুধবার সকালেই মিলল দুঃসংবাদ। অক্কির মা অরুণা ভাটিয়া শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই খবর নিজেই জানান অক্ষয় কুমার। 

Akshay Kumar mother aruna bhatia passed away in Wednesday morning bjc

এদিন পোস্টে অক্ষয় কুমার লেখেন, এই দুঃখ ব্যক্ত করার নয়, মা আমাদের সকলকে ছেড়ে শান্তিপূর্ণভাবে সকালে পরলোক গমন করেছেন। সেখানেই বাবার সঙ্গে অন্য কোনও দুনিয়ায় আবারও মিলিত হতে। আপনাদের প্রার্থণাকে শ্রদ্ধা, কারণ আমি ও আমার পরিবার এক কঠিন যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছি। 

Follow Us:
Download App:
  • android
  • ios