লকডাউনের জেরে একাধিক সমস্যার সন্মুখীন হতে হচ্ছে সাধারণ মানুষদের। একটা রোগের সঙ্গে লড়াই করতে গিয়ে শিকার হতে হচ্ছে হাজার হাজার রোগের। কেউ পাচ্ছেন না প্রয়োজনীয় অসুধ, কেউ আবার পাচ্ছেন না খাবারের জলটুকুও। পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে দুস্থ পরিবারের মানুষেরা যেন আরও বেশি দুর্ভোগের শিকার। এমনই পরিস্থিতিতে একাধিক পদক্ষেপ নিয়ে এগিয়ে এসেছেন বলিউড তারকারা। সাধ্য মত কেউ দিয়েছেন খাবার, কেউ আবার ব্যবস্থা করেছেন ডাক্তারদের পিপিই কিটের। 

আরও পড়ুনঃ'আমি ক্যামেরা সেট করতেই ভাগ্যশ্রীকে টেনে চুমু খাবে', তিরিশ বছর পর বিস্ফোরক অভিনেত্রী

সমাজের প্রথম সারিতে দাঁড়ায়ে এই সময় কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করে চলেছেন যাঁরা তাঁদের সেলাম জানিয়েছে বলিউড। তারকাদের নেওয়া একাধিক উদ্যোগে বেজায় খুশি নেটিজেনরা। প্রথম থেকেই কোভিড মোকাবিলাতে সামিল হয়েছেন অক্ষয় কুমার। ত্রাণে দান থেকে শুরু করে  পুলিশ কর্মীদের পাশে দাঁড়ানো, করোনা নিয়ে সতর্কবার্তা প্রচার থেকে শুরু করে বিভিন্ন সংগঠনের সঙ্গে নিজেকে যুক্ত করে মানুষের কাছে সাহায্য পৌঁচ্ছে দিচ্ছেন অক্কি। 

 

 

এবার মহিলাদের পাশে দাঁড়াতে নয়া উদ্যোগ নিলেন অক্ষয় কুমার। কোভিড ১৯ কিংবা লকডাউন বন্ধ রাখতে পারবে না মেয়েদের ঋতুস্রাব। তাই এই সময় যাতে মহিলারা প্রয়োজন মত প্যাড পান, সেই উদ্যোগে এক সংস্থার সঙ্গে সামিল হলেন অক্ষয় কুমার। জানালেন তিনি এই বিশেষ মুহূর্তে পরিষ্কার পরিচ্ছন্ন থাকাটা একান্ত প্রয়োজন, নয়তো অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা প্রবল। তাই এবার নয়া উদ্যোগের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন প্যাড ম্যান।