Asianet News BanglaAsianet News Bangla

বেদম নাচতে গিয়ে গোপনাঙ্গে গুরুতর আঘাত, রণবীর সিংয়ের বাবা হওয়া নিয়ে চিন্তার ভাঁজ অক্ষয়ের কপালে

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী' নিয়ে টানটান উত্তেজনা রয়েছে  দর্শকদের মধ্যে। সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের সূর্যবংশী ছবির প্রথম গান 'আইলা রে আইলা'।সম্প্রতি এই জনপ্রিয় ট্র্যাকের 'বিহাইন্ড দ্য সিন' শেয়ার করেছেন বলিউডের খিলাড়ি। গানের শুটিংয়ের মাঝখানে রণবীরের সঙ্গে খুনসুটির মুহূর্ত শেয়ার করেছেন অক্ষয়।

Akshay Kumar performs Bala step with Ranveer Singh latter ends up hurting himself Watch Video BRd
Author
Kolkata, First Published Oct 23, 2021, 9:27 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী' নিয়ে টানটান উত্তেজনা রয়েছে  দর্শকদের মধ্যে। সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের সূর্যবংশী ছবির প্রথম গান 'আইলা রে আইলা'। বক্স অফিসে যে ঝড় তুলতে চলেছে তা যেন শুরু থেকেই টের পাওয়া যাচ্ছে। সদ্য মুক্তিপ্রাপ্ত এই অ্যাকশন ছবির গানের ঝলক যেন তেমনই ইঙ্গিত দিচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে,  পুলিশের পোশাকে তিন সুপারস্টার এক ফ্রেমে। অক্ষয় কুমার, রণবীর সিং, অজয় দেবগণ এই তিন নায়কের 'আইলা রে আইলা' রীতিমতো ঝড় তুলেছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

 

আরও পড়ুন-যশকে নয়, এবার ছেলেকে জড়িয়ে ধরে চুমুতে ভরালেন নুসরত, আদুরে ছবি ভাইরাল নেটদুনিয়ায়

আরও পড়ুন-'গাঁজা যে মাদকদ্রব্য় তা আমি জানতাম না', সমীর ওয়াংখেড়ের দফতরে দাবি অনন্যা পান্ডের

 

সম্প্রতি এই জনপ্রিয় ট্র্যাকের 'বিহাইন্ড দ্য সিন' শেয়ার করেছেন বলিউডের খিলাড়ি। গানের শুটিংয়ের মাঝখানে রণবীরের সঙ্গে খুনসুটির মুহূর্ত শেয়ার করেছেন অক্ষয়। যেখানে বেদম নাচতে দেখা গেছে অক্ষয় ও রণবীর সিংকে। তবে অতি উৎসাহের সঙ্গে নাচার সময় এতটাই বুঁদ হয়ে গেছিলেন যে হাত পা ছুঁড়তে ছুঁড়তে নিজের গোপনাঙ্গেই আঘাত করে ফেলেন রণবীর। এবং নাচতে গিয়েই ঘটে যায় ভয়ঙ্কর বিপদ। নিজের যৌনাঙ্গে এতটা জোরেই আঘাত করে ফেলেন যে সকলের সামনে ব্যথায় যৌনাঙ্গ ধরে চেপে বসে পড়েন। তারপরই বন্ধ করে দেন নাচ। বিহাইন্ড দ্য সিনে ধরা পড়েছে এই বিরল দৃশ্য।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

 

অক্ষয় নিজের সোশ্যালে ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, এটা আমার ও রণবীরের ক্রেজি স্টেপস। তবে এই স্টেপস ফলো করার আগে সাবধান। আপনি ভুল নাচ করলে ভবিষ্যৎ পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। বর্তমানে রণবীরকে নিয়েও চিন্তায় পড়েছেন অক্ষয় কুমার। এই পোস্ট দেখা মাত্রই হু হু করে বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা। অন্যদিকে রণবীরের ভক্তরাও চিন্তা প্রকাশ করেছেন পোস্টে। কেউ আবার নিছকই মজার ছলে কমেন্টে লিখেছেন, এই রে বাবা হতে পারবেন তো রণবীর সিং। রোহিত শেট্টি পরিচালিত সূর্যবংশী ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। এছাড়াও রণবীর সিং ও অজয় দেবগণ-কেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এই বছরেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে করোনার কারণেই বারবার পিছিয়ে গেছে ছবি মুক্তির দিন। এবার বড় পর্দাতেই আসতে চলেছে 'সূর্যবংশী'।

Follow Us:
Download App:
  • android
  • ios