18

বর্তমানে এনসিবি-র নজরে রয়েছেন চাঙ্কি পান্ডের মেয়ে  অনন্যা পান্ডে (Ananya Panday)। দিন কয়েক আগেই আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটে উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে কথার উল্লেখ করার পরই বৃহস্পতিবারই অনন্যার বাড়ি তল্লাশি চালায় এনসিবি। 

Subscribe to get breaking news alerts

28

বৃহস্পতিবার বিকেলেই বাবা চাঙ্কি পান্ডেকে সঙ্গে নিয়ে এনসিবি অফিসে পৌঁছেছিলেন অন্যনা। বৃহস্পতিবার অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। এবং অভিনেত্রীর মোবাইল থেকে ল্যাপটপ বাজোয়াপ্ত করে এনসিবি।

 

38


 প্রায় ৩ ঘন্টা এনসিবি-র জেরার মুখে পড়েন বলি অভিনেত্রী।  শুক্রবার সকালেও এনসিবি জেরায় হাজির হয়েছিলেন অনন্যা পান্ডে।  এনসিবি সূত্রে খবর, দাবাং অফিসার সমীর ওয়াংখেড়ের মুখোমুখি বসিয়ে চলবে জেরা।

48

 মাদক কান্ডে এই নিয়ে দ্বিতীয় বার জেরা করা হল অভিনেত্রীকে। শাহরুখ পুত্র আরিয়ানের হোয়াটস অ্যাপ চ্যাটের সূত্র ধরেই জেরা করা হচ্ছে অনন্যাকে। 

58


এদিন সমীরের দফতরের বাইরে অভিনেত্রীকে বসতে দেখা যায়, সেখানেই অভিনেত্রীর দাবি, গাঁজা যে কোনওপ্রকারের মাদক, তা তার জানা ছিল না। এমনকী আরিয়ানের সঙ্গে গাঁজা নিয়ে কথোপকথন নিছকই মজা বলে উড়িয়ে দিয়েছেন অনন্যা পান্ডে।

68

আরিয়ান এবং অনন্যার চ্যাট সমস্ত চ্যাট রয়েছে এনসিবি-র হাতে। সেখান থেকেই জানা যায়, শাহরুখ পুত্রকে গাঁজার ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন অনন্যা। 

78

এনসিবি সূত্রে জানা গিয়েছে,  গাঁজা নিয়ে দুজনের সঙ্গে বিস্তর কথোপকথন চলে। আরিয়ান খান গাঁজা ব্যবস্থা করার জন্য অনন্যাকে বলেন এবং তার উত্তরে অনন্যা জানান, আমি ব্যবস্থা করব। যদিও অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনো প্রমাণ পায়নি এনসিবি।
 

88

শুক্রবার এনসিবি জেরায় অনন্যা আরিয়ানকে গাঁজা জোগান দেওয়ার কথা অস্বীকার করেছেন। একইসঙ্গে তিনি জানিয়েছেন কোনওপ্রকার মাদক তিনি সেবন করেননি।
 

Read more Articles on