Asianet News BanglaAsianet News Bangla

কবে মুক্তি পাচ্ছে অক্ষয়-অজয়-রণবীরের 'সূর্যবংশী', জেনে নিন তারিখ

বলিউডের একাধিক তাবড় অভিনেতাদের নিয়ে আসতে চলেছে রোহিত শেট্টির আগামী ছবি 'সূর্যবংশী'। যেখানে মূখ্য চরিত্রে থাকতে চলেছেন অক্ষয় কুমার, অজয় দেবগন, রণবীর সিংহ, ক্যাটরিনা কাইফ প্রমুখরা।

Akshay Kumar starrer Sooryavanshi to release on November 5 in theatres bmm
Author
Kolkata, First Published Oct 15, 2021, 9:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray) সিনেমা হল খোলার কথা ঘোষণার পরই আনন্দে মেতে উঠেছিলেন সবাই। সবার প্রথমে সেই উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন পরিচালক রোহিত শেট্টি। তিনি জানিয়েছিলেন, এবার অবশেষে তিনি 'সূর্যবংশী' ছবির মুক্তির দিন ঘোষণা করতে পারবেন। যদিও সেদিন মুক্তির দিন জানাননি। কিন্তু, ইঙ্গিত দিয়েছিলেন যে, চলতি বছর দীপাবলীতেই আসতে চলেছে মাল্টিস্টারার এই ছবি। দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে আজ জানা গেল এই ছবির তারিখ। জানা গিয়েছে, কবে থেকে সিনেমা হলে গিয়ে দর্শকরা দেখতে পাবেন 'সূর্যবংশী'।

আরও পড়ুুন- 'ছবি তোলা বাধ্যতামূলক' নবমী রাতে পুজোর সাজে পাশাপাশি কাঞ্চন শ্রীময়ী

মাল্টিস্টারার ছবি 'সূর্যবংশী'। আসতে চলেছে রোহিত শেট্টির এই আপকামিং ছবি। যেখানে মূখ্য চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমার, অজয় দেবগন, রণবীর সিং ও ক্যাটরিনা কাইফকে। সারা দেশের বিভিন্ন সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি। অ্যাকশন ড্রামা 'সূর্যবংশী' নিয়ে উচ্ছ্বাস কম নয় দর্শকদেরও। বহুদিন ধরেই এই ছবির অপেক্ষায় ছিলেন দর্শকরা। দেশে করোনা আছড়ে পড়ার আগেই ছবির শুটিং শেষ হয়ে গিয়েছিল। কিন্তু, করোনার জেরে সিনেমা হল বন্ধ থাকায় এই ছবির মুক্তি পিছিয়ে যায়। অবশেষে মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবি মুক্তির আগে থেকেই দর্শকরা এই ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। অবশেষে জানা গেল মুক্তির দিন। অক্ষয় কুমার নিজের টুইটার হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করেছেন। আর সেখানেই ছবির মুক্তির তারিখ ঘোষণা করেছেন তিনি। জানিয়েছেন, আগামী ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও পড়ুন- পুজো প্যান্ডেলে প্রেমিকের বুকে মাথা রেখে রোম্যান্স শ্রুতির, আদুরেপনাকে 'আদিখ্যেতা' বলল সাইবারবাসী

 

 

আরও পড়ুন- দীপিকার প্রাক্তন বা বর্তমান, কোন রণবীরের ব্যাঙ্ক ব্যালান্স বেশি

এদিন নিজের টুইটার হ্যান্ডলে অক্ষয় কুমার লেখেন, 'বিজ্ঞাপন বিরতি শেষ। এবার সিনেমা শুরু হওয়ার সময়। সূর্যবংশী মুক্তি পাচ্ছে চলতি বছর দীপাবলীতেই আপনার নিকটবর্তী সিনেমাহলে। আসুন। সবাই আমাদের সঙ্গে সেলিব্রেট করুন।' এই ভিডিওতে অক্ষয়ের পাশাপাশি দেখা গিয়েছে অজয় দেবগন ও রণবীর সিংকেও। উল্লেখ্য, এর আগেও 'সূর্যবংশী' ছবির মুক্তির কথা জানানো হলেও কোনও তারিখ প্রকাশ করা হয়নি। হল বন্ধ থাকায় তা মুক্তি পায়নি। অবশেষে ৫ নভেম্বর এই ছবি মুক্তি পেতে চলেছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios