Asianet News BanglaAsianet News Bangla

Durga Puja 2021: 'ছবি তোলা বাধ্যতামূলক' নবমী রাতে পুজোর সাজে পাশাপাশি কাঞ্চন শ্রীময়ী

দুর্গাপুজোর শেষবেলায় নবমী রাতে একই ফ্রেমে কাঞ্চন শ্রীময়ী। মাত্র কয়েকমাস আগের কথা কাঞ্চন শ্রীময়ীর সম্পর্ক ঘিরে উঠেছিল নানান প্রশ্ন। ইয়াবার সকল সমালোচনার ঝড় টপকে আবার পাশাপাশি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। 
 

Sreemoyee Chattoraj and Kanchan Mallick clicked together on Nabami after controversy
Author
Kolkata, First Published Oct 15, 2021, 4:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দুর্গাপুজো (Durga Puja) মানেই নিজেদের চেনা মানুষগুলোর সময় কাটানো। নবমী রাতে (Navami Night) এমন ছবিতেই ধরা দিলেন টলিউডের দুই তারকা কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। কাঞ্চন মল্লিকের পরনে গোল্ডেন পাঞ্জাবি এবং অফ হোয়াইট পাজামা, অন্যদিকে শ্রীময়ীর পরনে মেরুণ আর গোল্ডেন কম্বিনেশনের শাড়ি। হাসিমুখে পোজ দিয়ে ছবি তুলে সেই ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। ছবিতে কী লিখলেন শ্রীময়ী?

আরও পড়ুন- KKR- SRK: আইপিএল ফাইনালে কেকেআর শুভেচ্ছা বার্তা নেই শাহরুখ খানের ছেলে আরিয়ানের জন্যই কি চুপ কিং খান

নবমী রাতে দুর্গাপুজোর শেষ লগ্নে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল (Instagram Profile) থেকে প্রিয় কাঞ্চনদার সঙ্গে ছবি শেয়ার করে শ্রীময়ী (Sreemoyee Chattoraj) লিখেছেন "শারদীয়ার শুভেচ্ছা। হাজারো বাধা বিপত্তি সমালোচনার ঝড় অতিক্রমের পরও জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলোকে ফ্রেমবন্দি করতে আমরা ভুলিনি। প্রতি বছরের মতো পুজোর এই ছবি তোলাটা তো বাধ্যতামূলক। ছবি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই মুহূর্তে ভাইরাল সেই পোস্ট। সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন 'পুজো পুরো জমে গেছে'। কেউ আবার লিখেছেন 'এবার ডিভোর্স দিয়ে বিয়েটা সেরে নাও'।

 

প্রসঙ্গত, মাত্র কয়েকমাস আগেই শ্রীময়ী কাঞ্চনের সম্পর্ক ঘিরে টলিপাড়ায় শুরু হয়েছিল ঘোর গুঞ্জন। প্রশ্ন উঠেছিল বিধায়ক পদে নির্বাচিত হওয়ার পরই এমন বিতর্ক কেন? যদিও সম্পর্কের গুঞ্জনকে সম্পূর্ণ উড়িয়ে দিয়ে অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) জানিয়েছিলেন "ভাগ্যিস আমি শ্রীময়ীকে নিয়ে গিয়েছিলাম, একা গেলে বোধহয় আমার নামে ৪৯৮ করে দিত। গত ২৫ বছর ধরে ক্যামেরার সামনে কাজ করছি। কই তখন তো কোনও অভিযোগ হয়নি। আমি বিধায়ক হওয়ার পরই এ সব হল কেন?" অন্যদিকে শ্রীময়ী (Sreemoyee Chattoraj) জানান "আমি ক্লাস সিক্স (Class VI) থেকে কাঞ্চনদাকে চিনি। আমাদের সঙ্গে পারিবারিক সম্পর্ক। কেন এই সম্পর্ককে ঘিরে জলঘোলা হচ্ছে আমি বুঝতেই পারছি না। পিঙ্কিদিই বা কেন এটা করল, জানি না।”

আরও পড়ুন- Yash- Nusrat: বিয়ে করেছেন কি যশ নুসরাত জন্মদিনে যশকে বিশেষ উপহার প্রথম স্বামী বলে স্বীকৃতি নুসরাতের

এখানেই শেষ নয়, বধূ নির্যাতনের অভিযোগ ও তুলেছিলেন কাঞ্চন পত্নী পিঙ্কি। অন্যদিকে অভিনেতা কাঞ্চন মল্লিকও পিঙ্কি এবং তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন চেতলা থানায়। এরপর এই সকল সমলোচনা এড়িয়ে নবমীর রাতে পাশাপাশি দেখা গেল কাঞ্চন শ্রীময়ীকে। শ্রীময়ীর পোস্টের কমেন্টে আবার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠলেও এই নিয়ে এখন ও মুখ খোলেন নি কাঞ্চন বা শ্রীময়ী কেউই। 

আরও পড়ুন- Aryan Khan: 'ভুল করার পর সে ভুল করে নি বলাটা অপরাধের সমান' হৃত্বিকের পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সরব কঙ্গনা

 

Follow Us:
Download App:
  • android
  • ios