সুশান্তের মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় একের পর এক স্টারকিডদের বিরুদ্ধে মুখ খুলেছে নেটদুনিয়ায়। সেলি্ব্রিটিরা একের পর এক সকলের তোপের শিকার হয়েছেন। বহিরাগতদের বলিউডে কেন জায়গা করে দেওয়া হবে না প্রশ্ন তোলেন সকলেই। আর এই পরিস্থিতির কবলে যাতে অক্ষয় পুত্রকে না পড়তে হয় তাই ছোট থেকেই নিজের ছেলেকে খানিকটা অন্যভাবেই মানুষ করেছেন অক্ষয় কুমার।

আরও পড়ুনঃ পোশাগত কারণেই আত্মহত্যার চেষ্টা করেছিলেন মনোজ, বিতর্কের মাঝেই মুখ খুললেন অভিনেতা

এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার জানিয়ে ছিলেন যে তাঁর ছেলে ছোট থেকেই অভহিনেতা হওয়ার স্বপ্ন দেখে। কিন্তু তাঁর পরিচয় যাতে না হয়ে ওঠে সে অক্ষয়ের ছেলে, সেই ব্যবস্থা ছোট থেকেই গ্রহণ করেছিলেন অক্ষয় কুমার। সাধারণভাবে জীবন যাপন করান তিনি ছেলেকে। শুধু তাই নয়, পরবর্তীতে নিজের ছেলে যেন নিজের ক্ষমতাতেই জায়গা করে নেয়, সেই নির্দেশই দিয়েছেন অক্ষয় কুমার। 

নেপোটিজম নিয়ে মুখ খুলে জানিয়েছিলেন অক্ষয় কুমার, তা৪ঁর ছেলে বিমানে সাধারণত ইকনমিক ক্লাসেই যাতায়াত করে থাকে। যখন সে গর্ব বোধ করার মত কিছু করে, ভালো রেজাল্ট কিংবা কাপ জেতা, তখনই অক্ষয় তাঁকে উপহার হিসেবে বিসনেস ক্লাসের টিকিট কেটে দেন। এরপর পাশি অক্ষয়ের মতে প্রতিযোগে সামিল হতে জানতে হবে, তিনি নিজে যেভাবে উঠেছেন, চান তাঁর পুত্র আরভও ঠিক একইভাবে সাফল্যের গুরুত্ব যেন বুঝতে পারে।