নিজের পছন্দ মতন সময়ই এবার দেখা যাবে ছবি। মুম্বই শহরে এবার সিনেমা প্রেমিদের জন্য থাকছে সুখবর। আগামী ২৪ মার্চ থেকেই খোলা থাকবে ২৪ ঘন্টা সিনেমা হল। এই সুখবর শোনাতে এবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এল নতুন ভিডিও। যা মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। বলিউডের দুই নাম যাদা পুলিশ চরিত্র মুহূর্তে দিলেন অনুমতি। নেট দুনিয়ায় এখন ভাইরাল সেই ভিডিও। 

আরও পড়ুন-কালো মনোকিনিতে সুইমিং পুলে এ কি করছেন ঝুমা বৌদি, ছবি পোস্টেই উত্তাল নেটদুনিয়া

আরও পড়ুনঃ মার্কিন পতাকার প্যান্ট পরে ট্রাম্পকে স্বাগত বরুণের, ভাইরাল হল ছবি

 

আরও পড়ুনঃ মলদ্বীপে ঠোঁটে-ঠোঁট বিপাশা-করণের, ড্রিমট্রিপে বরের জন্মদিন পালন অভিনেত্রীর

সকালবেলা হঠাতই বিছানার সামনে হাজির একদল খুদে ভক্ত। হাতে পোস্টার, লেখা ২৪ মার্চ। দেখা মাত্রই জানিয়ে দিলেন সিম্বা তাঁর কোনও অসুবিধে নেই। একই ভাবে সেই দল পৌঁছে গেল সিংঘমের অফিসে সেখানে তাদের হাতে পোস্টার দেখা মাত্রই সিংঘম বললেন তাঁরও কোনও সমস্যা নেই, খবর যেন সূর্যবংশির কাছে পৌঁছে যায়। সেই খবর নিয়েই খুদের দল হাজির সূর্যবংশী তথা অক্ষয় কুমারের কাছে। 

 

 

পরিবর্তন করা হয়েছে সূর্যবংশী ছবি মুক্তির দিন। ২৪ মার্চ থেকে শুরু হতে চলেছে এক ভিন্ন মুম্বইয়ের সফর। সারা রাতই এবার খোলা থাকবে মাল্টিপ্লেক্স। সেই উপলক্ষ্যেই অক্ষয় কুমারের আগামী ছবি মুক্তির দিন বদল করে ফেললেন। ২৪ মার্চ সন্ধের সময় মুক্তি পাবে সূর্যবংশি। সেদিনই সারা রাত প্রেক্ষাগৃহে রাজ করবেন তিনি। এই সুখবর প্রকাশ্যে আনতে অজয় দেবগণ ও রণবীর সিং-কে দিয়ে ভিডিও করা হল। খবরটি নেট দুনিয়ায় শেয়ার করেছেন করণ জোহার।