সামনেই বিয়ে, ক্রমেই বেড়ে চলেছে গুঞ্জন। বর্তমানে খবরের শিরোনামে বিটাউনের একটাই জুটি, আলিয়া রণবীর। হাতের কাছ থেকে খানিকটা সময় করে নিয়েই দুই তারকা পারি দিলেন দেশের বাইরে। মুহু্তে গেল রটে বিয়ের পরই কী হানিমুন, কোথায় রয়েছেন আলিয়া রণবীর! না, সত্যি সাত পাকে বাধা পরেননি তারা।

বিস্তারিতঃ অভিনেত্রীকে জুতো ছুড়ে মারলেন সানি, নিজেই শেয়ার করলেন সেই ভিডিও

সম্প্রতিই একটি ছবিকে ফোটো শপ করে তৈরি করা হয়েছিল আলিয়া রণবীরের বিয়ের ছবি। তার কয়েকদিনের মধ্যে সামনে এল আরেক ছবি। তবে তা ফোটোশপ নয়। সত্যিই এই জুটি এখন একান্তে উপভোগ করছেন মাসাইমারা। সেখান থেকে নিজের প্রফাইলে ছবি শেয়ার করলেন আলিয়া। কিন্তু সেই ছবিতে দেখা যায়নি রণবীরকে। যদিও তাঁদের ট্রিপের ছবি প্রকাশ্যে আসে সময় লাগেনি বেশি। সোশ্যাল মিডিয়ায় তা প্রকাশ পাওয়া মাত্রই ভাইরাল হল নেট দুনিয়ায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Morning is here, the day is new, perhaps this is where the light breaks through🌞

A post shared by Alia 🌸 (@aliaabhatt) on Sep 5, 2019 at 7:39am PDT

 

এতদিন ছিল এক ধরনের রাখ ঢাক। কিন্তু বেশ কিছুদিন যাবত প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করছেন আলিয়া রণবীর। রণবীরের পরিবারের সঙ্গেও বেশ কিছুটা সময় কাটান আলিয়া। আলিয়ার মা সোনি রাজধানও তাঁদের সম্পর্ক নিয়ে জানিয়েছিলেন রণবীর ভালো ছেলে। তাঁরা যে সিদ্ধান্তই নিক তিনি পাশে আছে।

 

 

তবে এই জুটির প্রেম যেন বর্তমানে একটু বেশি খোলা মেলা। মাঝে মধ্যেই তাঁদের দেখা যায় প্রকাশ্যে প্রেম নিবেদন করতে। কখনও চুমু বিতর্ক, কখনও বা প্রেমিকাকে আগলে পথ চলা। প্রেমের সম্পর্ককে এবার পরিণতি দেওয়ার কথাও ভাবছেন তাঁরা। শীঘ্রই বিটাউনে আসতে চলেছে সুখবর।