সানি লিওনের পোস্ট জুরে নানা সময় নানা ধরনের খবর উঠে আসে। তবে যা ঘটালেন অভিনেত্রী তা নিয়ে রীতিমত চর্চা হল বিভিন্ন মহলে। স্ক্রিপ্ট নিয়ে কথা হচ্ছিল তারই মাঝে হঠাত এ কী করে বসলেন সানি। ভিডিও শেয়ার করার পর অনেকেরই তা দেখে কপালে ভাঁজ পরে। 

বিস্তারিতঃ হৃত্বিক-বাণী-র অনবদ্য রসায়ন, ওয়ার ছবির গানে উষ্ণতা ছড়ালেন এই জুটি

এই ভিডিওটিতে স্পষ্ট দেখা যায়, সকলের সামনেই সানি লাল রঙের জুতো ছুড়ে মারলেন এক অভিনেত্রীকে। তবে না, বচসা নয়। এর পেছনের কারণটা জানলে হয়তো অবেক হবেন। সেটের মধ্যে মাঝে মাঝেই নাকি সানি এই ধরনের মজার কাজ করে থাকেন। সানির বন্ধুমহলে এই নিয়ে কথাও হয়ে থাকে অনেক। তাই কাজের মধ্যে গুরুগম্ভির পরিস্থিতিকে খানিকটা স্থিত করতে সানি চুপিসারে এই কাজটি সেরে ফেলেছিলেন। 

 

 

প্রথমেই দেখা যায়, সানির হাতে পেন ও কাগজ। সেটের মধ্যে একটা কাজের ব্যস্ততা। সকলেই নিজের ভূমিকা বুঝে নিতে ব্যস্ত। এরই মাঝে নিজের ব্যাগ থেকে একটি জুতো বার করে নিয়ে অভিনেত্রীর দিকে ছুড়ে দিলেন তিনি। কিন্তু তার পরের প্রতিক্রিয়াটা কিন্তু সানির আশানুরূপ হল না। সকলে একপ্রকার ঘাবরেই গেলেন।

বিস্তারিতঃ বর-বউয়ের সাজে রণবীর-আলিয়া, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

অবশেষে সানি হেসে ফেলায় সকলেই বুঝতে পারে তিনি মজা করে এই পোস্ট করেছেন। এবং সকলেই হেসে ফেলেন। যদিও এবিষয় আক্ষেপ প্রকাশ করেছেন সানি। জানিয়েছেন, এভাবে তিনি ঠিক মজাটা পেলেন না। ভিডিওটি পোস্ট করে নিজেই লিখে ফেললেন সেই কথা।