আবারও রাজকীয় বিয়ের সাক্ষী হতে চলেছে বলিউড। বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। বলিউডের লাভবার্ডস হিসেবেই তারা পরিচিত। আলিয়া ভাট এবং রণবীর কাপুর। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই কাপল।  অবশেষে সমস্ত জল্পনার অবসান হল।  ম্যাগাজিন সূত্রে জানা গেছে,  চলতি বছরের ডিসেম্বর মাসেই নাকি তারা বিবাহবন্ধনে আবদ্ধ  হতে চলেছেন।  অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আপকামিং ছবি 'ব্রহ্মাস্ত্র' মুক্তির কিছুদিনের পরই বসতে চলেছে তাদের রাজকীয় বিয়ের আসর।

আরও পড়ুন-মুক্তির গেরোয় ব্রহ্মাস্ত্র, আর কোন কোন ছবির কপালে জুটেছিল এই পরিস্থিতি...

 

 

সূত্র থেকে জানা যাচ্ছে, ইতিমধ্যেই ভাট এবং কাপুর পরিবারে তাদের বিয়ের তোড়জোড়ও শুরু হয়েছে জোরকদমে। দুই পরিবারের লোকজনও তাদের বিয়ে নিয়ে রীতিমতো আলোচনা শুরু করে দিয়েছেন। কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে সকলেই। বিয়ের দিনক্ষণ নিয়ে আলোচনা চলছে। দুই পরিবারের পক্ষ থেকেই যে তাদেরকে মেনে নিয়েছে এটা এখন স্পষ্ট।  

 

 

সম্প্রতি কাপুর পরিবারের বিয়েতেও একসঙ্গে দেখা গেছে রণবীর -আলিয়াকে। শুধু রণবীরের সঙ্গে নয়, মা নীতু সিং-এর সঙ্গেও বিয়েতে পৌঁছেছিলেন আলিয়া। ছেলে এবং বৌমাকে নিয়ে ছবিতে বেশ সুন্দর করে পোজও দিয়েছেন নীতু। আলিয়ার সঙ্গে যে নীতুর সম্পর্কটা বেশ ভাল তার প্রমাণও মিলেছে সোশ্যাল মিডিয়ায় পোস্টে। কাপুর পরিবারে বেশিরভাগ সময়েই এখন দেখা মেলে আলিয়ার।  নীতুর যে আর সবুর সইছে তা ছবিতেই স্পষ্ট। খুব শীঘ্রই ঘরের বৌমাকে নিজের বাড়িতে আনতে চাইছেন নীতু।  সম্প্রতি কয়েকদিন আগে ঋষি কাপুরের হাসপাতালে ভর্তির সময়ও দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে।