লকডাউনে শুরু হয়েছে থ্রোব্যাকের ট্রেন্ড। পুরনো যেকোনও অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হচ্ছে। আর নিমেষের মধ্যে ভাইরাল হচ্ছে সেসব ছবি। তাই এখন লকডাউনে সেরা টাইমপাস হল থ্রোব্যাক। সাধারণ মানুষ থেকে সকল তারকাদের থ্রোব্যাক ছবি, মুহূর্ত বারে বারে ভেসে উঠছে নেটদুনিয়ার ফিডে। কখনও ছোটবেলার ছবি বা ভিডিও বা কখনও পুরনো স্মৃতি নিয়ে আসছে অজানা গল্প। আলিয়ার ভাটেরও ছোটবেলার ছবি এখন ভাইরাল নেটদুনিয়ায়। দিদি শালিনের সঙ্গে বসে তাড়িয়ে তাড়িয়ে আম খাচ্ছেন ছোট্ট আলিয়া। 

আরও পড়ুনঃ'তুমি কি অন্তার্বাস পরে আছো', ছবির গানে নুসরতেকে বোল্ড পোশাকে দেখে প্রশ্ন করে উঠলেন বাবা

কমেন্ট সেকশনে নেটিজেনরা লিখেছে, আলিয়ার কাছে যেন রণবীর কাপুরের চেয়েও বেশি  প্রিয় এই আম। প্রসঙ্গত, সম্প্রতি নিজের হেয়ারকাট নিয়ে গসিপের প্রিয় সন্তান হয়ে উঠেছেন আলিয়া। গসিপের প্রসঙ্গ উঠলেই আলিয়া ভাটের নাম যেন আপনাআপনিই উঠে আসে। তাঁকে নিয়ে যে গসিপ আপনাআপনি শুরু তেমনটাও নয়। অভিনেত্রী নিজেই এমন কান্ড কারখানা করেন যে তাঁর নাম শিরোনামে উঠে আসতে বাধ্য। এবারেও তার অনথ্যা হল না। ইনস্টাগ্রামে নিজের নয়া লুকের ছবি আপলোড করেছেন আলিয়া। 

আরও পড়ুনঃ"উনিশ বছর আগে 'সংস্কারি' অলোকনাথ আমায় ধর্ষণ করে", মিটু আন্দোলন যখন ঝড় তুলেছিল বলিউডে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Be Calm and Eat Aam 😇 @aliaabhatt @shaheenb . . . . #aliabhatt #saraalikhan #salmankhan #takht #ranbirkapoor #ranlia #akshaykumar #amirkhan #kareenakapoor #hrithikroshan #jhanvikapoor #varia #varundhawan #katrinakaif #deepikapadukone #aliaabhatt #aliabhattfc #kartikaryan #aliabhattfans #shahidkapoor #vickykaushal #ranbiralia #anushkasharma #viratkohli #ranveersingh #shraddhakapoor #tigershroff #ananyapandey #sharukhkhan #aliaabhattbaby#aliabhatt #saraalikhan #salmankhan #takht #ranbirkapoor #ranlia #akshaykumar #amirkhan #kareenakapoor #hrithikroshan #jhanvikapoor #varia #varundhawan #katrinakaif #deepikapadukone #aliaabhatt #aliabhattfc #kartikaryan #aliabhattfans #shahidkapoor #vickykaushal #ranbiralia #anushkasharma #viratkohli #ranveersingh #shraddhakapoor #tigershroff #ananyapandey #sharukhkhan #aliaabhattbaby

A post shared by Alia bhatt Noticed ❤ (@aliaabhattbaby) on May 17, 2020 at 10:25pm PDT

লকডাউনের মধ্যে বহুদিন পর চুল কাটলেন আলিয়া। তাও আবার বাড়িতেই। আর এই ছবির ক্যাপশনে লেখা তাঁর একজন অত্যন্ত কাছে মানুষ চুল কেটে দিয়েছে। এখন যেহেতু আলিয়া রণবীরের সঙ্গে লিভ ইনে আছেন তাই তাঁদের নিয়ে বারে বারে নানা কথা উঠে আসে। এবারেও নেটিজেনদের মতে আলিয়ার চুল আর কেউ নয়, কেটে দিয়েছেন খোদ রণবীর। নারীবেষ্টিত রণবীর 'ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিং করতে গিয়ে ঝুঁকেছিলেন আলিয়া ভাটের দিকে।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা