আলিয়া ভাটের বাড়িতে আগমণ হল এক নয়া সদস্যের। নাম জুনিপর। অভিনেত্রীর পোষ্য হিসাবে কুকুরের চেয়েও খানিক বেশি পছন্দ বিড়াল। তাঁর একটি বিড়াল পোষ্য থাকতেও আরও একটিকে নিয়ে এলেন বাড়িতে। এই কালো বিড়ালটির নাম দিয়েছেন জুনিপর। তাঁর সঙ্গে ছবি পোস্ট করেছেন আলিয়া। ক্যাপশনে লিখেছেন জুনিপর সেলফি তুলতে এবং সকলকে আঁচড়াতে বেশ পছন্দ করে। ছবিটি দেখা মাত্রই আলিয়ার ঘনিষ্ঠ মহলের কয়েকজন কেমন্ট সেকশনে জুনিপরের প্রশংসা করেছেন। প্রসঙ্গত আলিয়ার আগামীর ছবি সড়ক টু-র পোস্টার মুক্তি পরই আইনি বিপাকে জড়িয়েছে।

আরও পড়ুনঃলকডাউন কাটতেই মুম্বইতে থেকে ফিরল স্বস্তিকা-কন্যা, ফিরতেই হামলা অন্বেষার উপর, দেখুন ভিডিও

আলিয়া ভাট, পূজা ভাট, আদিত্য রায় কাপুরের সড়ক টু-এর পোস্টার মুক্তি পেতেই নেটিজেনরদের রোষের মুখে পড়ে 'ভাট ক্যাম্প'। আইনি বিপাকে জড়িয়েছেন মহেশ ভাট। ছবির পোস্টারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন সিকন্দরপুরের বাসিন্দা আচার্য চন্দ্র কিশের পরাশর। হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত হেনেছে ছবির পোস্টার। এই অভিযোগেই মহেশ ভাটের বিরুদ্ধে ভার্তীয় দণ্ডবিধির ২৯৫-এর এ এবং ১২০-র বি ধারায় মামলা দায়ের করেছেন চন্দ্র কিশোরের আইনজীবী সোনু কুমার।  

আরও পড়ুনঃ'কোনও লজ্জা নেই তোমার', স্বজনপোষণের প্রসঙ্গে তাপসীকে আক্রমণ করে প্রশ্ন কঙ্গনার

 

ছবির পোস্টারে স্পষ্ট দেখা যাচ্ছে কৈলাস পর্বত। ছবির পোস্টারে কেন ব্যবহৃত হবে কৈলাশ পর্বতের ছবি। তাঁদের বক্তব্য, "হিন্দুদের কাছে কৈলাস পর্বত একটি পবিত্র স্থান। মহাদেবের বাসস্থান হিসেবে গণ্য করা হয় কৈলাস পর্বতকে। পর্বতের ছবি পোস্টারে ব্যবহার করে হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত করা হয়েছে।" নানা কারণেই মহেশ ভাটের উপর ক্ষোভ উগরে দিচ্ছে সাইবারবাসী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রোষে ফেটে পড়েছে সোশ্যাল মিডিয়া। সুশান্তের মৃত্যুর প্রায় তিন সপ্তাহ পার হয়ে গেলেও, না থেমেছে প্রতিবাদ না থেমেছে তাঁর বিষয় কথা বলা।