পশুপ্রেমী স্বস্তিকা মুখোপাধ্যায়। মেয়ে অন্বেষাও মায়ের পথ ধরে। রাস্তার কুকুর হোক বা বিশেষ ব্রিডের। তাদের দেখলে আর নিজেদের সামলাতে পারেন না মা-মেয়ে। তবে এবার খানিক উল্টো ঘটনা ঘটল অন্বেষার সঙ্গে। তার উপর হল হামলা। এই আক্রমণকারী ছিল তিনটি হাস্কি। অন্বেষা তাদের ছোট থেকে দেখছে। মন প্রাণ দিয়ে ভালবাসে তাদেরষ মুম্বই থেকে ফিরতেই তাদের কাছ থেকে অন্বেষা পেল দারুণ ওয়েলকাম। সেই ভিডিও পোস্ট করেছেন স্বস্তিকা। তিনজনের নামও ভারি সুন্দর। সুলতান, পাশা এবং পুতিন। এই তিনজনের হামলায় অন্বেষার দাঁড়ানোই মুশকিল হয়ে গিয়েছিল। তবুও মন ভরে আদর করছিল তারা অন্বেষাকে। 

আরও পড়ুনঃরিয়ার সঙ্গে ঘনিষ্ঠতায় মজে মহেশ ভাট, ভাইরাল ভিডিওতে নেটিজেনের রোষের মুখে পরিচালক-অভিনেত্রী

ভিডিওটি সকলের মন্তব্যে ভরছে কমেন্ট সেকশন। প্রসঙ্গত, মাস দুয়েক আগে পশু অত্যাচার নিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন স্বস্তিকা। হাইওয়েতে একটি ভ্যানে চেপে বসে পাঁচজন। ভ্যানের সঙ্গে বাঁধা একটি গরু। ওই পাঁচজন ব্যক্তির মধ্যে একজন মোষের গায়ে আঘাত করে পিটিয়ে সজোরে ভ্যান চালাবার চেষ্টা করছে। আশপাশে বেশ কয়েকজন বাইকচালকও রয়েছে, যারা চিৎকার করে মদৎ জোগাচ্ছে তারা। এমনই সময় হাইওয়ে একদিক থেকে অন্যদিকে ছুটে যায় মোষটি। মোষটি দৌড়তে দৌড়তেই ভ্যানের থেকে ছিটকে যায়, এবং পালিয়ে যায়। ডিভাইডারে ধাক্কা লেগে ভ্যানে থাকা সমস্ত মানুষ একেবারে ছিটকে পড়ে রাস্তার উপর। ভিডিওটি বেশ পুরনো। 

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যু নিয়ে ছেলেখেলা বন্ধ না হলে বিপদ, কমলকে সতর্ক করলেন মনোজ বাজপেয়ী

 

তবে ভিডিওটি ফের ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ট্যুইটারে সেই ভিডিওটি শেয়ার করেছেন স্বস্তিকা। ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, "এতদিন পর আমি ভীষণ আনন্দিত বোধ করছি। খুব খুশি আমি। মানুষরূপী এই পশুগুলোর সঙ্গে এমনই হওয়া উচিত ছিল। এবার পশুদের বরঞ্চ মানুষ হিসেবে গণ্য করা উচিত।" স্বস্তিকা পশুহিংসার বিরুদ্ধে এভাবে আওয়াজ তোলার পর তাঁকে সমর্থন করেছে একাধিক মানুষ। নানা ভাবেই চলে পশুহিংসা। সেসব কিছুর বিরোধিতা করে ট্যুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী।