সম্প্রতি জনপ্রিয় সংগীত শিল্পী দুয়া লিপা মুম্বাইয়ে এসেছেন। মুম্বাই-র জ্য়াম দেখে তিনি অবাক। আর তারপরেই যানজটে ফেঁসে মুম্বাই -এর সেই ভীড় রাস্তার ছবি শেয়ার করেন সোশ্য়ালমিডিয়ায়।মুম্বাইয়ের কনসার্টের আগে সবার প্রথমে তিনি শাহরুখ খানের সঙ্গে দেখা করেন। বলিউড বাদশা  দুয়াকে  ভারতে স্বাগত জানাতে গিয়ে টুইটারে শনিবার রাতে তার কনসার্টের জন্য শুভকামনা জানিয়েছেন।

 

আরও পড়ুন, সুর সম্রাজ্ঞির ভুয়ো মৃত্যুর খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া, ক্ষুব্ধ দেশ

 

শাহরুখ খান তার টুইটে দুয়া লিপাকে প্রশংসা করে জানিয়েছেন,  তিনি খুবই সুন্দর একজন মহিলা। রাতের কনসার্টের জন্য তাকে শাহরুখ ভালবাসা ও শুভকামনা গ্রহন করতে বলেছেন।আরও বলেছেন তার শেখানো স্টেজ শো-র খুঁটিনাটি বিষয় গুলি খেয়াল রাখতে। ভারতের ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যালে  দুয়া পারফর্ম করছেন। শনিবার ভোরে ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে তার বিমান যখন ছুঁয়েছিল, তখন এই গায়িকা ইনস্টাগ্রামে সেই ছবিও শেয়ার করেছেন। 

 

তবে ২৪ বছর বয়সে জনপ্রিয় সংগীত শিল্পী দুয়া লিপা-র, উপমহাদেশে এটিই তাঁর প্রথম ভ্রমণ নয়। গত বছর অক্টোবরে তিনি ভারতে ছুটিতে এসেছিলেন। বয়ফ্রেন্ড আইজাক ক্রিউ -এর সঙ্গে সেসময়  বেশ কয়েকটি জায়গার সন্ধান করেছিলেন। এমনকি সোশ্যাল মিডিয়ায় তিনি রণথম্বোর, জয়পুর, যোধপুর, কেরালা এবং গোয়াসহ বিভিন্ন স্থানে গিয়ে ভারতে তাঁর পুনরায় ফিরে আসাকে দীর্ঘস্থায়ী করেছিলেন।