দিব্যা ভারতী সারাজীবনই বিতর্কিত ছিলেন। তা কীর্তী কুমারের সঙ্গে 'রাধা কা সংগম' নিয়ে বিতর্ক হোক বা আমির খানের 'ডর'-ছবিতে জুহি চাওলার পরিবর্তে তাঁর জায়গা করে নেওয়া। 

সেই সময় খবর ছড়িয়েছিল এটাই, লন্ডনে একটি শো চলাকালীন আমির খান নাকি তার আচরণের জন্য দিব্যাকে নিয়ে যথেষ্ট বিরক্ত হয়েছিলেন। অবশ্য় এ বিষয়ে জানতে চাইলে দিব্যা ভারতী  এই অভিযোগ গুলি অস্বীকার করেছিলেন। তিনি বলেন যে আমিরের আসলে তাঁর কাছে ক্ষমা চেয়ে নেওয়া উচিত ছিল। দিব্যা উল্লেখ করেছিলেন যে শো চলাকালীন, তিনি একটি ভুল করেছিলেন তবে তা দ্রুতই সংশোধন করে নিয়েছিলেন। তবে আমির খান তার ভুলটি আবিষ্কার করে আয়োজককে জানিয়েছিলেন যে তিনি দিব্যার পরিবর্তে জুহি চাওলার সঙ্গে অভিনয় করবেন। এমনকি তিনি এটাও বলেছিলেন  যে তিনি খুব ক্লান্ত হয়ে পড়েছিলেন।  তারপরে, সলমান খান সেই জায়গা মেকাপ দেন। 

দিব্যা আরও বলেছিলেন যে তিনি এতটা মন খারাপ করেছিলেন যে তিনি বাথরুমে বসেছিলেন অনেকটা সময়। মনের দিক থেকে ভেঙে পড়ার জন্য় বেশ কয়েক ঘন্টা ধরে তিনি কেঁদেছিলেন। তবে দিব্যা এটাও বলেছিলেন যে তাকে আরও সাহসী হতে হবে। বাইরে গিয়ে পারফর্ম করার জন্য় তাদের সবাইকে বেতন দেওয়া হয়েছিল, তাই আরও বেশি প্রফেশনাল হওয়া উচিত। দিব্যা আরও  জানিয়েছিলেন যে আমিরের এই স্টার সুলভ মনোভাব নিয়ে তিনি ভীষন আঘাত পেয়েছিলেন। তবে অপরদিকে সলমান খানের ব্য়বহার নিয়ে তিনি যথেষ্ট খুশীও ছিলেন।