দীর্ঘ ১০ বছর বাদে আবারও একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট এবং গ্ল্যাম কুইন বেবো। 'থ্রি ইডিয়টস'-এর পর ফের একসঙ্গে দেখা যাবে আমির খান এবং করিনা কাপুর খানকে। সম্প্রতি কয়েকদিন আগেই ছবির লোগো লঞ্চ করেছেন আমির খান। এই বছর নিজের জন্মদিনের দিনই 'লাল সিং চাড্ডা'-র কথা নিজেই জানান আমির খান। বছরে একটা ছবি, আর সেটাই সেরার সেরা। গতে বাধা ছবি থেকে বেরিয়ে আপাতত এই ছকেই খেলছেন মিস্টার পারফেকশনিস্ট। আর তাতেই তিনি পাচ্ছেন সুপারহিটের তকমা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#AamirKhan as #laalsinghchaddha on the sets in Chandigarh #photooftheday #sunday

A post shared by Manav Manglani (@manav.manglani) on Nov 10, 2019 at 5:00am PST

 

গতকাল বলিউডের গ্ল্যামারাস কুইন করিনা কাপুরের প্রথম লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ডি গ্ল্যাম লুক ঝেড়ে ফেলে একেবারে সাদামাটা পোশাকে শ্যুটিং করতে দেখা গেছে অভিনেত্রীকে। তার পরণে ছিল হালকা গোলাপী রঙের কামিজ এবং সাদা সালোয়ার। আর এই ন্যাচরাল বিউটিতেই তিনি বাজিমাত করেছেন। করিনার পর এবার সামনে এল আমিরের লুক। লাল সিং চাড্ডার বেশে আমির খানের লুক দেখে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই লুক। মাথায় পাগড়ি, গালভর্তি দাড়ি- যেন একদমই চেনাই যাচ্ছে না আমিরকে।

 

সেরা অস্কার জয়ী 'ফরেস্ট গাম্প'-এর রিমেক তৈরি করছেন আমির খান। আর তারই নাম দিয়েছেন  'লাল সিং চাড্ডা'। ছবিটির প্রযোজনা করছেন আমির নিজেই। একদিকে প্রযোজনা তার পাশাপাশি অভিনয় দুটোকেই বেশ দক্ষতার সঙ্গে চালিয়ে যাচ্ছেন তিনি।  আগামী বছর অর্থাৎ ২০২০ সালেই বড়দিনের সময় মুক্তি পাবে ছবিটি। যদিও এখনও পর্যন্ত ছবির দিন ঘোষনা হয়নি। তবে ছবির লোগো শেয়ার করে একটি ট্যুইস্ট রেখেছেন তিনি। তিনি বলেছেন, 'কে জানে আমাদের মধ্যেই গল্প থাকে নাকি গল্পের মধ্যে আমরা'। ইতিমধ্যেই তার লুক দেখেই ফ্যানেরা ভীষণভাবে উত্তেজিত, আগ্রহী হয়ে পড়েছেন। কেউ কেউ তো বলেছেন, 'অভিনেতা হলে এমনই হতে হবে'। আবার কেউ কেউ বলেছেন 'হ্যান্ডসাম সর্দার'।  সুতরাং বোঝাই যাচ্ছে প্রথম লুকেই বাজিমাত করছেন আমির খান।