এক দু টাকা নয়, মোটের ওপর ৩৫ কোটি টাকা ব্যায় করলেন আমির খান। কোথায় খরচ করলেন অভিনেতা এই টাকা তার উত্তরও দিলেন তিনি নিজেই। প্রকাশ্যে আসতে চলেছে আমির খান প্রডাকশন হাউস। আর সেই সুবাদেই কিনে ফেলা এসভি রোড, সান্তাক্রজ-এ এই প্রপার্টি। ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে স্ট্যাম, যার জন্য ব্যয় করা হয়েছে মোটের ওপর ২.১ কোটি টাকা। 
এই সম্পত্তি ক্রয়ের খবর নিজেই প্রকাশ্যে আনলেন তিনি। 
আমির খানের জানান, তিনি অনেক দিন ধরেই অপেক্ষায় ছিলেন একটা মনোপূত জায়গা কেনার, কিন্তু তা আর হয়ে উঠছিল না। এবার সেই স্বপ্নও পূরণ করলেন মিস্টার পার্ফেকশনিস্ট। রাস্তার ওপর অবস্থিত এই জায়গায় তৈরি হতে চলেছে আমির খানের প্রডাকশন হাউস। না, নতুন খবর নয়, এর আগেরও আমির খানের প্রডাশকন হাউসের খবর ছিল সকলের কাছেই। এবার সেই ব্যবসাকে তিনি খানিকটা বাড়িয়ে তুলতে চাইছেন। ফলেই তড়িঘড়ি কিনে ফেললেন এই প্রপার্টি। নিজের ব্যানারেই তৈরি করবেন এবার ছবি। তবে তা সব ক্ষেত্রে প্রযোজ্য নয়। চারটি অফিস তৈরি করা হবে এখানে। যেখানে দ্বিতীয় ও তৃতীয় তলায় মূলত থাকবে এই প্রডাকশন হাউস। 
বর্তমানে তারকা এখন বেজায় ব্যস্ত তার পরবর্তী ছবির কাজ নিয়ে। ছবির নাম লাল সিং চাড্ডা। এটি একটি হলিউড ছবির হিন্দি রিমেক। ছবির কাজ চলছে এখন পুরো দমে।