অভিষেক বচ্চনের সহ অভিনেতা অমিত সাধের করোনা রিপোর্ট নিয়ে ছড়িয়েছিল চাঞ্চল্য। একই ডাবিং স্টুডিওতে ডাব করেছিলেন অভিষেক এবং অমিত। সেই কারণে অমিতও নিজের করোনা টেস্ট করান। ইতিমধ্যেই রিপোর্ট এসেছে নেগেটিভ। ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ নামক ওয়েব সিরিজে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। সেই কারণে তিনি নিজের করোনা পরীক্ষা করার সিদ্ধান্ত নেন। 

আরও পড়ুনঃকোভিড পজিটিভ করণ জোহার, চাঞ্চল্য ছড়াল ভুয়ো টুইটে

টুইটারে তিনি লেখেন, "সকলকে ধন্যবাদ জানাই আমার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। যে সকল মানুষরা এই ভাইরাসে আক্রান্ত তাঁদের জন্য আমি প্রার্থনা করে চলেছি। ভাল থাকবেন। আমরা সবাই একসঙ্গে লড়ে জয় করব এই বিপদকে।" পাশাপাশি অমিতাভ বচ্চন, অভিষেক এবং তাঁর পরিবারের জন্য দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

আরও পড়ুনঃ ক্রমশ দুঃসংবাদে ভরছে একতার জীবন, 'বালাজি'তে করোনার কোপে ক্ষতির মুখে প্রযোজক

 

করোনার ন্যূনতম উপসর্গ নিয়ে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন বাবা ও ছেলে। টুইটে অভিষেক জানিয়েছিলেন, "আজ আমি এবং বাবা করোনা আক্রান্ত হয়েছি। ন্যূনতম করোনা উপসর্গ দেখা দিয়েছিল আমাদের দু'জনের শরীরে। যার পরই আমরা চিকিৎসাধীন হয়েছি। সকল কর্তৃপক্ষকে সাধ্যমত তথ্য পৌঁছে দিতে সাহায্য করেছি। আমাদের পরিবারের অন্যান্য সদস্য এবং কর্মীদের নমুনা সংগ্রহ করা হয়েছে। আমি প্রত্যেককে অনুরোধ করছি অযথা ভয় পাবেন না। ধন্যবাদ।" এখন অনেকটাই স্থিতিশীল তাঁদের শারীরিক অবস্থা। ঐশ্বর্য এবং আরাধ্যার চিকিৎসা চলছে বাড়িতেই।