করোনার আতঙ্কে যেখানে বিশ্বের প্রতিটি মানুষ জেরবার সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে অমিতাভ বচ্চন দু'দিন আগেই করোনা নিয়ে কবিতা লিখে ফেলেছিলেন। সকলকে করোনা সম্বন্ধে সচেতন করে, নিজের বক্তব্য রেখেছিলেন। এবার আর কবিতা লেখা এবং পাঠ করায় নয়, সোজা নিজেকে সরিয়ে ফেললেন বিনোদন জগৎ থেকে বহু দূরে। ভক্তদের সঙ্গে দূরত্ব বজায় রাখা শুরু করলেন বিগ বি। 

আরও পড়ুনঃনগ্ন হয়ে ফোটোশ্যুট করেছেন শর্মিলা থেকে প্রিয়ঙ্কা, আজও বিতর্কের ঝড় তোলে এই ছবিগুলি

আরও পড়ুনঃমাইক্রো মিনি স্কার্টে টেলি-অভিনেত্রীর হট ডান্স, করিনা কাপুরকেও হার মানালেন চাঁদনি

 

 

প্রতি রবিবার তিনি ভক্তদের জন্য জলসার মেন গেটে আসেন বিগ বি। বছর বছর ধরে প্রায় প্রথার মতো চলে এসেছে ভক্তদের সঙ্গে অমিতাভের এই দেখা করে। এখন করোনা আতঙ্কে যবু থবু হয়ে গিয়েছেন বর্ষীয়ান অভিনেতা। ট্যুইট করে তিনি জানিয়েছেন, "আমার শুভাকাঙ্খীদের জানাতে চাই দয়া করে জলসার গেটে আসবেন না। সকলকে অনুরোধ করছি রবিবারে আর দেখা করা হচ্ছে না। আমার পক্ষে আপনাদের সঙ্গে দেখা করা সম্ভব নয়। সাবধানতা অবলম্বন করুন।"

আরও পড়ুনঃভালোবাসার টানেই রণবীরেরর সঙ্গে শারীরিক সম্পর্ক, প্রাক্তন-কে নিয়ে বিস্ফোরণ দীপিকার

অমিতাভের এই পোস্টে স্বাভাবিকভাবেই হতাশ হয়েছেন বহু ভক্তরা। কমেন্ট সেকশন দুঃখপ্রকাশ করেছে অনেকেই। তবে অভিনেতার এই সিদ্ধান্তের প্রশংসা করেছে নেটিজেনরা। ইতিমধ্যেই ভারতে করোনায় আক্রান্ত হয়েছে ১০৮ জন। প্রথম স্থানেই রয়েছে মহারাষ্ট্র। সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা মহারাষ্ট্রে।