মাইক্রো মিনি স্কার্ট, প্লাঞ্জড নেক টপ, সঙ্গে ব্যান্ডানা। করিনা কাপুরের গানে নেচে ভাইরাল হলেন ছোটপর্দার অভিনেত্রী চাঁদনি সাহা। এতদিন তিনি শাপলা, মনসা এই ধরণের চরিত্রেই তাঁকে অভিনয় করতে দেখে অভ্যস্ত দর্শকরা। এখন তাঁকে এই ভিন্ন অবতারে চোখ কপালে উঠেছে দর্শকের। 

আরও পড়ুনঃকেবল রণবীরই নয়, আলিয়ারও প্রেমিকের তালিকা দীর্ঘ

আরও পড়ুনঃজন্মদিনের আগেই পুরস্কার প্রাপ্তি, আলিয়ার সেলিব্রেশন মধ্য রাতেই

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

poo mode is on🥰

A post shared by chandnibindi951 (@cha.5677) on Feb 26, 2020 at 2:52am PST

 

মাইক্রোমিনি প্রিন্টেড স্কার্ট পরেছেন চাঁদনি। খানিক বক্ষ বিভাজিকা উঁকি মারছে তাঁর প্লাঞ্জড নেক টপ থেকে। স্টাইল করে মাথায় বেঁধেছেন ব্যান্ডানা। এই পোশাক পরেই করিনার 'দিওয়ানা হ্যয় দেখো' গানে টিকটক ভিডিও পোস্ট করেছেন চাঁদনি। স্বাভাবিকভাবেই ভিডিওটি নিমেষে ভাইরাল হয়। তিনি যে বলিউড গানে এমন নাচতেও পারেন তা তাঁর বহু ভক্তদের কাছেই অজানা ছিল। ভিডিওটির ক্যাপশনে চাঁদনি লিখেছেন, পু মোড ইজ অন। সেখানে তাঁর বোন রোশনি সাহা কমেন্ট করে লিখেছেন, "এই মোডটাই অন রাখ।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The rainbow is always there......... The compliment came from an outcast 🖤

A post shared by chandnibindi951 (@cha.5677) on Mar 1, 2020 at 10:20am PST

 

আরও পড়ুনঃভালোবাসার টানেই রণবীরেরর সঙ্গে শারীরিক সম্পর্ক, প্রাক্তন-কে নিয়ে বিস্ফোরণ দীপিকার

এ কথা, কেবল তাঁর বোন নয়, অনেকেই বলেছেন চাঁদনিকে। এমন অবতারে তাঁকে ছোটপর্দায় দেখা যায় না। তাই তাঁকে এমন অবতারে বারবার দেখতে চায় ভক্তরা। কেবল মাইক্রো মিনি স্কার্টেই নয়, অন্যান্য ছবিতেই তাঁর সেক্সিনেস ধরা পড়েছে। কোথাও ব্যাকলেস টপ, তো কোথাও ব্ল্যাক অ্যান্ড ওয়াইট ছবিতে বুকের উপর ট্যাটু শো অফ করছেন তিনি। প্রসঙ্গত, চাঁদনিকে এখন দেখা যাচ্ছে 'এখানে আকাশ নীল' ধারাবাহিকে ডাক্তার নীলিমা দেবরায়।