Asianet News BanglaAsianet News Bangla

KBC 13: ফোনের গল্প-ছেলের ডেবিউ, হাজার পর্বে পৌছে পরিবারের সঙ্গে স্মৃতির শহরে ডুবলেন অমিতাভ

পরিবারকে সঙ্গে নিয়েই কৌন বনেগা ক্রোড়পতি-র একহাজার এপিসোড পার করছেন বিগ বি। শুক্রবার তাই হটসিটে বিশেষ অতিথি অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন এবং নাতনি নভ্য়া নভেলি নন্দা, ভিডিও কনফারেন্সে আসর জমালেন জয়াও।

 

Amitabh Bachchan got into old story with his family reaching one thousand Episode of KBC 13 RTB
Author
Kolkata, First Published Dec 4, 2021, 1:29 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পরিবারকে সঙ্গে নিয়েই কৌন বনেগা ক্রোড়পতি-র (KBC 13) একহাজার এপিসোড পার করছেন বিগ বি (Amitabh Bachchan)। শুক্রবার তাই হটসিটে বিশেষ অতিথি অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন এবংনাতনি নভ্য়া নভেলি নন্দা। ভিডিও কনফারেন্সের মাধ্যমে কৌন বনেগা ক্রোড়পতি-র সেটে আসর জমালেন জয়াও (Jaya Bachchan)।

ইতিমধ্য়েই কৌন বনেগা ক্রোড়পতি-র একহাজার এপিসোডের ঝলক আগাম প্রোমোতে দেখে ওঠে সারা দেশ। অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন জানিয়েছেন, কোভিড বর্ষের দীর্ঘ লকডাউনে তারা সবাই আরও পরিবারের কাছাকাছি এসেছেন বিভিন্ন ঘরোয়া খেলার মাধ্য়মে। সেখানে বাদ যায়নি দম শরাত । আর এরপরেই বোমাটা ফাটিয়েছেন তিনি। হিন্দি ছবি বাগবান, কহানির-র একলা চলোরে খ্যাত অমিতাভ বচ্চন এই খেলায় খুবই ভয়ানক। শ্বেতা বলেন,  পরিবারের দম শরাত খেলায়  সবচেয়ে খারাপ খেলেন অমিতাভ বচ্চন। এরপরেই দর্শক আসনের এহেন রসিকতায় হাসির ঢেউ খেলে যায়। সেলুলয়েডে দাপিয়ে অভিনয় করা এই মানুষটার ব্যাক্তিগত জীবন নিয়ে মজা করে প্রিয় নাতনিও। ওদিকে ভিডিও কলে কর্তার গল্প শুনে মুখ চাপা দিয়ে হেসে ফেলেন বচ্চন গিন্নী জয়াও। 

আরও পড়ুন, Geeta Singh Gaur: হার না মানার গল্প, ৫৩ বছর বয়সে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু KBC-র কোটিপতি গীতার

এরপরে অভিষেকের ডেভিউ ফিল্ম নিয়ে নানা ইশারা ইঙ্গিত দেন। বিগ বি-র বর্ণনা দেখে কেবেসি-র হট সিটে বসে মেয়ে ও নাতনি দুজনেই আজব আজব বর্ণনা দেন। কিন্তু শেষ অবধি ক্লু দেখে জয়া বলে ওঠেন ছেলে অভিষেকের প্রথম ছবির নাম, রিভিউজি। প্রসঙ্গ ওঠে কেবিসি-র এক পুরোনো এপিসোড নিয়ে। যেখানে দর্শক আসনে অভিনেত্রী জেনেলিয়া, অমিতাভকে জিজ্ঞাসা করেন, ধরুণ আপনার ওয়াইফ ৫ বার ফোন করেছেন। আপনি দেখলেন ঠিক তার এক ঘন্টা পর, তারপর কী হতে পারে। মুহূর্তে সটান জবাব অমিতাভ-র। ভূমিকম্প। অর্থাৎ জয়ার ফোন না ধরার পর এক ঘন্টা পার করলে ভূমিকম্প হবে, এবিষয়ে কোনও সন্দেহ নেই বিগ বি-র।

এরপরেই অমিতাভ বলেন, একঘন্টা পর আমি ফোন করলে, ওপারে তখন গম্ভীরভাবে প্রশ্ন আসে, আজ রাতে কী খাবে। ওদিকে ফের ওঠে হাসির রোল। যদিও মানতে অস্বীকার জয়ার, পাল্টা মজা বাড়িয়ে বলেন তিনি, উনি কোনও দিন ঠিকমতো ফোন তোলেন না। এর মাঝেই বচ্চন নাতনির স্মৃতির শহরে ডুব। জয়া একবার বিমানবন্দরে পৌছে জানিয়েছেন অমিতাভকে যে তিনি রওনা হচ্ছেন। তারপর বিমান থেকে নেমে জানিয়েছেন যে বাড়ি ফিরছেন। এতগুলি মেসেজ কোনওটাই দেখা হয়নি বিগ বি-র। তারপর ৪ ঘন্টা বাদে যখন বাড়ি ঢুকে খাবার খাচ্ছেন, বিগ বি নাকি তখন গিন্নিকে জানিয়েছেন, বিমান যাত্রা শুভ হোক। 

Follow Us:
Download App:
  • android
  • ios