লকডাউনের মাঝে খুশির খবরে মাতল বচ্চন ও নন্দা পরিবার। কলেজের গণ্ডি পার করলেন অমিতাভ বচ্চনের নাতনি। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করলেন খোদ অমিতাভ। স্টার কিড মানেই তাঁরা জন্ম থেকে স্পট লাইটের তলায়। যদিও অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দা বলিউডে কখনই পা রাখেননি। তবে তিনি স্টার কিড। তাই অভিষেকের মত তাঁর ওপরেও স্পটলাইট জন্ম থেকেই। 

আরও পড়ুনঃ ফাঁস হল নবাব বধূর 'বেডরুম সিক্রেট', লজ্জায় রাঙা বেবো

এবার শ্বেতা নন্দার কন্যা নভ্যা নন্দা উঠে এলেন খবরের শিরোনামে। যদিও নভ্যার সঙ্গে শাহরুখ খানের সম্পর্কের সমীকরণ একাধিকবার নজর কেড়েছে সকলের। এবার নভ্যায় মাথায় উঠল গ্র্যাজুয়েশনের টুপি। আর তাতেই খুশির মেজাজে ভাসল দুই পরিবার। লকডাউনে এল খুশির খবর। তবে সেলিব্রেশনের উপায় নেই। কিন্তু জীবনের এই বিশেষ দিনটিকে সাজিয়ে তুলতে চেয়েছিল নভ্যা। 

পরতে চেয়েছিল গ্রাউন। সেই ইচ্ছেই এবার পূরণ করল নভ্যার পরিবার। বাড়িতেই তৈরি করা হল গ্রাউন। আর বাগানে হল সেলিব্রেশন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নভ্যাকে শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভ বচ্চন। নন্দা পরিবারে সেলিব্রেশ পৌঁছল বচ্চন পরিবারেই। এদিন সকালাল থেকেই শুভেচ্ছাবার্তায় ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে এরপর নভ্যা বলিউডে পা রাখে কি না তা এখনও নিশ্চিত নয়। 

 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা