দীর্ঘ ৩৬ বছর ধরে প্রতি রবিবার নিজের বাড়ি থেকে ভক্তদের দর্শন দেন বি টাউনের বিগ বি। মাঝে মধ্যে কাজের ব্যাস্ততা বা অসুস্থতার কারণে বদল ঘটে এই রীতির।

এই রবিবারও তেমনটাই ঘটল জলসা ঘরে সামনে। অমিতাভ বচ্চনের দেখা পেলেন না ভক্তরা। হাজিরাও ছিল কম, কারণ অমিতাভ বচ্চন ততক্ষণে নিজের অসুস্থতার খবর পৌঁচ্ছে দিয়েছিলেন তাদের কাছে। এই দিন নির্ধারিত সময়ের পূর্বেই অমিতাভ বচ্চন তার ভক্তদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়া মারফৎ জানিয়ে দেন, ভালো নেই তার শরীর, ফলেই দর্শন দিতে পারবেন না জলসা ঘরের সামনে। লেখেন, শরীরের ব্যথায় বিছানায় শয্যাশায়ী, সঙ্গে তিনি এও জানান, উদ্বিগ্নের কোনও কারণ নেই। তবুও রবিবার দুপুরে তার এই পোস্ট-এ রীতিমত সারা পরে ভক্তদের মধ্যে, মুহুর্তের মধ্যে অধিকাংশ ভক্তই আরোগ্য কামনা করে রিটুইটও করেন।

৭৬ বছর বয়সে এসেও বক্স অফিসে সারা জাগানো ছবি এখনও পর্যন্ত উপহার দিচ্ছেন তিনি। বড় পর্দায় অমিতাভ বচ্চনকে শেষবার দর্শক পেয়েছিলেন বদলা ছবিতে। এখন হাতে তার দুটি বড় বাজেটের ছবির কাজ, ব্রম্ভাস্ত্র ও তেরা ইয়ার হুঁ মে। যদিও আমির খান ও বচ্চন অভিনীত থাগস অব হিন্দুস্থান এক প্রকার ব্যর্থতার মুখই দেখেছিল বিগত বছরে।