করোনা আতঙ্ক নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ। এবার আর করোনার বার্তা নয়, লকডাউনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় খুশির খবর জানিয়েছেন  বিগ বি।  লকডাউনেরও মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। পরিচালক সুজিত সরকারের বহুল চর্চিত ছবি 'গুলাবো সিতাবো' এবার ওয়েবে মুক্তি পেতে চলেছে। সূত্র থেকে জানা গেছে, আগামী জুন মাসের ১২ তারিখ অ্যামাজন প্রাইমে ছবিটি দেখা যাবে।

আরও পড়ুন-গ্রেফতার করা হোক স্বরা ভাস্করকে, নেটিজেনদের দাবিতে উত্তাল নেটদুনিয়া...

কবে আসবে সেই দিন। এই অপেক্ষায় তাকিয়ে বলিউডের সিনেমাপ্রেমীরা। লকডাউনের মধ্যেই ডিজিটালে মুক্তির পথে 'গুলাবো সিতাবো' । বর্তমানে সেই ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন বর্ষীয়ান অভিনেতা। ছবিতে অমিতাভকে দেখে যেন চেনায় যাচ্ছে না। কিছুদিন আগেই ছবির সেট থেকে নিজের একটি টাচআপের ছবি শেয়ার করেছিলেন অমিতাভ। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার মেক ওভারের ভিডিও। যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  দেখে নিন ভিডিওটি।

 

 

ছবিতে মির্জার ভূমিকায় দেখা যাবে অমিতাভকে। বচ্চনের প্রথম লুক প্রকাশ্যে আসা মাত্রই হৈচৈ শুরু হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার সেই লুকের আসল রহস্যই তুলে ধরা হয়েছে দর্শকদের সামনে। পরিচালক আগেই জানিয়েছিলেন  এই ছবি গল্প একদমই ভিন্ন। এই ছবি বলিউডকে নয়া গল্প উপহার দেবে। ছবিটি মূলত বাড়ির ভাড়াটে ও মালিককে কেন্দ্র করে করা হয়েছে। ছবি নিয়ে দীর্ঘদিন ধরে চর্চা চলেই আসছে। ছবিতে পুরো অন্য লুকে নজর কেড়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। বহুদিন আগে নয়া লুকে সকলকে চমকে দিয়েছিলেন অমিতাভ।সুজিত সরকারের হাত ধরেই বলিউডে অভিষেক হয়েছিল আয়ুষ্মানের।ছবিতে অমিতাভের সঙ্গে বলি অভিনেতা আয়ুষ্মান খুরানাকেও দেখা যাবে।

আরও পড়ুন-চুম্বন থেকে সঙ্গমের সাহসী দৃশ্য, আরবাজের সঙ্গে রোম্যান্সে মত্ত মালাইকা...

সম্প্রতি করোনা মোকাবিলায় ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা বার্তা দিয়েও বারেবারে শিরেনামে এসেছেন অমিতাভ। লকডাউনের কারণে দীর্ঘদিন ধরে শ্যুটিং বন্ধ। আর কতদিনই বা এই অবস্থা চলবে  তা কেউই জানেনা। লকডাউনের জেরে বহু ছবির  মুক্তি বন্ধ হয়েছে। আবার বহু ছবির শুটিংও বন্ধ হয়ে গেছে। লকডাউনের মুখেই মুক্তি পেয়েছিল প্রয়াত ইরফান খানের শেষ ছবি 'আংরেজি মিডিয়াম'। লকডাউনের কারণে যা বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। তাই কোনও উপায় না পেয়ে ওয়েবে ছবির প্রিমিয়ার করা হয়েছিল। ৫১ বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক চ্যালেঞ্জ নিতে হয়েছে অমিতাভকে কিন্তু এই চ্যালেঞ্জ প্রথমবার নিচ্ছেন বিগ বি। ডিজিটালে এই প্রথম মুক্তি পাচ্ছে তার অভিনীত ছবি।