বরাবরই ছকে বাধা সমীকরণ থেকে বেরিয়ে তিনি নিজের মতোন করে এগিয়ে এসেছেন। প্রতিবাদের সুর সর্বদাই তার গলায়। তিনি হলেন বলি অভিনেত্রী স্বরা ভাস্কর। সম্প্রতি কেরলে গর্ভবতী হাতি মৃত্যু নিয়ে উত্তাল হয়েছে গোটা দেশ। আর সেই সময় কারাগারের অন্ধকারে রয়েছেন জামিয়ার এক অন্তঃসত্তা তরুনী। তিনি হলেন সফুরা জারগার। গত এপ্রিল মাসে সন্ত্রাসবাদ দমন আইনের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অন্তঃসত্ত্বা সফুরাকে। সম্প্রতি অন্তঃসত্ত্বা তরুণীকে জামিন দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন নেটিজেনরা।  আর সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই অভিনেত্রী স্বরা ভাস্করকে গ্রেফতারের দাবি তুলেছেন নেটিজেনরা।

আরও পড়ুন-চুম্বন থেকে সঙ্গমের সাহসী দৃশ্য, আরবাজের সঙ্গে রোম্যান্সে মত্ত মালাইকা...


যত সময় এগোচ্ছে প্রতিবাদের ঝড়ও তুঙ্গে। টুইটারেও ট্রেন্ডিং হয়েছে হ্যাশট্যাগ অ্যারেস্ট স্বরা ভাস্কর। স্বরা নিজেও একটি স্ক্রিনশট শেয়ার করেছেন টুইটারে। এবং টুইটারে জানিয়েছেন, 'এই কারণের জন্য আমার তারকা বন্দুরা হাতির মৃত্যু নিয়ে অন্য কিছু বলতে ভয় পায়।' দেখে নিন স্বরার টুইটটি।

 

 

আমুলের চিনা পণ্য বয়কটের দাবিতে যে হ্যাশট্যাগ সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে স্বরার গ্রেফতারের দাবি তাকেও ছাপিয়ে গেছে। নেটিজেনরা জানিয়েছেন, দিল্লির সাধারণ মানুষকে উস্কানিমূলক বার্তা দিয়েছিলেন স্বরা।  তাই সবার আগে ওনাকেই গ্রেফতার করা হোক।

 

 

কেউ কেউ আরও বলেছেন, জামিয়ার ছাত্রী সফুরা জারগারের মতো স্বরা ভাস্করও ফেব্রুয়ারি মাসে দিল্লি অশান্তির ষড়যন্ত্রকারী। সম্প্রতি পুরোনো বেশ কিছু ভিডিও ক্লিপিং ভাইরাল হয়েছে। আর সেই ভিডিও দেখেই স্বরাকে গ্রেফতারের দাবি তুলেছে নেটিজেনরা।